Advertisement
২৬ এপ্রিল ২০২৪

মুম্বইয়ের জয় সুপার ওভারে

জয়ের জন্য মুম্বইয়ের শেষ বলে দরকার ছিল মাত্র এক রান। কিন্তু ক্রুনাল পাণ্ড্য-র রানআউট-ই তাদের লড়াই শেষ করে দেয়। সুপার ওভার ছাড়া কোনও উপায় ছিল না।

দ্বৈত: গ্যালারির মালিঙ্গাকে দেখে অবাক আসল বোলার। ছবি: বিসিসিআই।

দ্বৈত: গ্যালারির মালিঙ্গাকে দেখে অবাক আসল বোলার। ছবি: বিসিসিআই।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০১৭ ০৩:৫০
Share: Save:

জয়ের জন্য মুম্বইয়ের শেষ বলে দরকার ছিল মাত্র এক রান। কিন্তু ক্রুনাল পাণ্ড্য-র রানআউট-ই তাদের লড়াই শেষ করে দেয়। সুপার ওভার ছাড়া কোনও উপায় ছিল না। তবে সুপার ওভারে জসপ্রীত বুমরার আগ্রাসী বোলিং-এর দাপটে হার মানতে বাধ্য হন সুরেশ রায়নারা। সুপার ওভারে মুম্বইয়ের ১১ রান টপকাতেই পারল না গুজরাত লায়ন্স। এক ওভারে ছয়-এর বেশি রান করতে পারেনি তারা।

এ দিন প্রথমে ব্যাট করে গুজরাত লায়ন্স ৯ উইকেটে তোলে ১৫৩ রান। ঈশান কিষাণের ৪৮ রানের ইনিংস এবং মিডল অর্ডারে রবীন্দ্র জাডেজা ও জেমস ফকনারের ৪৩ রানের পার্টনারশিপ-ই এই ইনিংসের ভিত।

মুম্বই বোলাররা বিশেষ করে ক্রুনাল পাণ্ড্য (৩-১৪), জসপ্রীত বুমরা (২-৩২) ও লাসিথ মালিঙ্গা (২-৩৩) চাপে রেখেছিলেন সুরেশ রায়নার দলের ব্যাটসম্যানদের। রায়না এ দিন মাত্র ১ রান করে আউট হয়ে যান। স্লগ ওবারে অ্যান্ড্রু টাই-এর ১২ বলে ২৫ রান তাঁদের ১৫০ রানের গণ্ডি পার করিয়ে দেয়।

১৫৩ রান তাড়া করতে নেমে ওপেনার পার্থিব পটেল (৪৪ বলে ৭০ রান) ছাড়া আর কেউ-ই তেমন লড়াই দিতে পারেননি। নীতীশ রানা (১৯), কায়রন পোলার্ড (১৫) ও ক্রুনাল (২৯) দুই অঙ্কের রানে পৌঁছান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE