Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL 10

যুবরাজের ব্যাটিং পারফর্ম্যান্সে ধর্মসঙ্কটে কোহালি!

উপ্পল স্টেডিয়াম তখন উন্মত্ত যুবরাজের ব্যাটিংয়ে। তার মাঝেই কাটল ছন্দ। ফাইন লেগে যুবরাজের সহজ ক্যাচ মিস করেন শ্রীনাথ অরবিন্দ। হতাশায় মুখ ঢাকেন বোলার অঙ্কিত চৌধুরি। এটা যে দলের পক্ষে কতটা ভয়ঙ্কর, তা বুঝতে সময় লাগেনি বিরাট কোহালির।

ছবি- এএফপি

ছবি- এএফপি

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০১৭ ১৫:২৮
Share: Save:

উপ্পল স্টেডিয়াম তখন উন্মত্ত যুবরাজের ব্যাটিংয়ে। তার মাঝেই কাটল ছন্দ। ফাইন লেগে যুবরাজের সহজ ক্যাচ মিস করেন শ্রীনাথ অরবিন্দ। হতাশায় মুখ ঢাকেন বোলার অঙ্কিত চৌধুরি। এটা যে দলের পক্ষে কতটা ভয়ঙ্কর, তা বুঝতে সময় লাগেনি বিরাট কোহালির। বিরাটের আশঙ্কা সত্যি করে যুবরাজের ২৭ বলে ৬২ উড়িয়ে দিল বেঙ্গালুরুকে।

সামনেই চ্যাম্পিয়ন্স ট্রফি। যুবরাজের এই বিধ্বংসী ফর্মে কতটা খুশি ভারতীয় অধিনায়ক?

আরও পড়ুন- আইপিএলের শুরুতেই ‘সেঞ্চুরি’ নেহেরার

কোহালি দেশের অধিনায়ক। আইপিএলেও একটি ফ্র্যাঞ্চাইজির অধিনায়ক। যুবরাজের ব্যাটিং ফর্ম নিয়ে তাই যেন দু’নৌকায় পা কোহালির। ২৬ রানের মাথায় ক্যাচ মিস করার পর যুবরাজ যখন আরও গর্জন করতে শুরু করেছেন, সে সময় ডাগ আউটে কোহালির ইন্টারভিউ নিচ্ছেন সঞ্জয় মঞ্জেরকর। যুবরাজের ব্যাটিং ফর্ম নিয়ে প্রশ্ন করলে বিরাট সহাস্যে বলেন, “দেশের জন্য খেলাটা তাঁর প্রথম অগ্রাধিকার, তবে যুবরাজের এই ফর্ম দেশের জন্য ভাল, আরসিবির জন্য একদমই ভাল নয়।”

বুধবার উপ্পলে ম্যাচের সেরা যুবরাজ। ছবি- এএফপি

আইপিএলে ফিরে আসা নিয়ে কোহালি আরও একটি গুরুত্বপূর্ণ উত্তর দেন, “এই প্রথম আমি আইপিএলের প্রথম থেকে খেলছি না। সত্যি খারাপ লাগছে। কিন্তু চ্যাম্পিয়ন্স ট্রফিতে দেশের দেশের হয়ে নামার আগে পুরোপুরি ফিট হতে চাই। ১২০ শতাংশ ফিট না হওয়া পর্যন্ত মাঠে নামতে চাই না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE