Footballers
দু’টি করে ম্যাচ খেললেও এখনও আইএসএলের চতুর্থ সংস্করণে জয়ের মুখ দেখতে পারেনি এটিকে এবং জামশেদপুর এফসি। দু’টি দলই আইএসএলে প্রথম জয়ের লক্ষ্যে আজ মাঠে নামছে। এক নজরে দেখে নেওয়া যাক কাদের দিকে নজর রাখবেন আজকের ম্যাচে।
০১ ডিসেম্বর, ২০১৭
Match
আইএসএলের চতুর্থ সংস্করণের প্রথম ম্যাচে শুক্রবার মুখোমুখি হবে কেরল ব্লাস্টার্স এবং এটিকে। গতবারের দুই ফাইনালিস্টের ম্যাচকে কেন্দ্র করে ইতিমধ্যেই ফুটতে শুরু করেছে ‘গডস ওন স্টেট’। এক নজরে দেখে নেওয়া যাক উদ্বোধনী ম্যাচে দুই দলের কোন তারকাদের দিকে নজর রাখবেন।
১৭ নভেম্বর, ২০১৭
Footballer
আইএসএলের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি  জামশেদপুর এফসি এবং নর্থ ইস্ট ইউনাইটেড এফসি। হাইভোল্টেজ এই ম্যাচের আগে দেখে নিন দু’দলের কোন কোন ফুটবলারের দিকে নজর থাকবে।
১৮ নভেম্বর, ২০১৭
Main
আইএসএলে রবিবারের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে মুম্বই সিটি এফসি এবং বেঙ্গালুরু এফসি। দেখে নিন কোন কোন ফুটবলারদের দিকে নজর রাখবেন।
১৯ নভেম্বর, ২০১৭
Main
আইএসএলে রবিবারের প্রথম ম্যাচে চেন্নাইয়ের জওহরলাল নেহরু স্টেডিয়ামে মুখোমুখি চেন্নাইয়ান এফসি এবং এফসি গোয়া। এক নজরে দেখে নিন এই ম্যাচ কোন কোন ফুটবলারের দিকে নজর রাখবেন।
১৯ নভেম্বর, ২০১৭
ISL
এক নজরে দেখে নিন কোন কোন ফুটবলারদের দিকে নজর রাখবেন।
২২ নভেম্বর, ২০১৭
Footballers
চেন্নাইয়ের জওহরলাল নেহরু স্টেডিয়ামে আজ মুখোমুখি চেন্নাইয়ান এফসি এবং নর্থ-ইস্ট ইউনাইটেড। একটি করে ম্যাচ খেললেও চতুর্থ সংস্করণের আইএসএলে এখনও জয়ের মুখ দেখেনি দুই দলই। ফলে মরসুমে প্রথম জয়ের স্বাদ পেতে মরিয়া দুই দলই। দেখে নিন কোন ফুটবলারদের দিকে নজর রাখবেন এই ম্যাচে।
২৩ নভেম্বর, ২০১৭
Football
মুম্বই ফুটবল এরিনায় শনিবার মুখোমুখি হচ্ছে আইএসএলের অন্যতম দুই শক্তিশালী দল এফসি গোয়া এবং মুম্বই সিটি এফসি। এক ঝলকে দেখে নিন এই ম্যাচে নজর রাখবেন কোন কোন ফুটবলারের দিকে।
২৫ নভেম্বর, ২০১৭
Football
গ্ল্যামার এবং লাইমলাইটের টানে দেশের অধিকাংশ ফুটবলারই নাম লিখিয়েছেন আইএসএলে। বিদেশি ফুটবলারদের কাছেও প্রথম পছন্দ আইএসএল। তবে, এরই মধ্যে এমনও কিছু তারকা ফুটবলার আছেন, যারা আইএসএলকে সরিয়ে বেছে নিয়েছেন আই লিগকে। এক ঝলকে দেখে নিন সেই রকমই কিছু তারকাকে।
২৫ নভেম্বর, ২০১৭
ISL
আইএসএলের গত তিনটি মরসুমের অন্যতম ধারাবাহিক দল এটিকে। তিনটি সংস্করণের দু'টিতেই চ্যাম্পিয়ান কলকাতার এই দল। ২০১৫-’১৬ মরসুমে বিশেষ সুবিধা করতে না পরলেও ২০১৬-১৭ মরসুমে ফের খেতাব জিতে নেয় কলকাতা।
১৩ নভেম্বর, ২০১৭
ISL
দামামা বেজে গিয়েছে চতুর্থ আইএসএলের। চার মাসের এই টুর্নামেন্ট এখন আড়ে বহরে যথেষ্টই বড় হয়েছে। এ বারের টুর্নামেন্টে অংশ নিচ্ছে ১০টি দল। বিদেশি তারকারা তো বটেই, নজরে থাকবে বহু দেশি তারকাও। এক নজরে দেখে নেওয়া যাক তেমনই কিছু ভারতীয় তারকার দিকে।
১৩ নভেম্বর, ২০১৭
ISL
দিয়েগো ফোরলান-আলেজান্দ্রো দেল পিয়েরো-হেল্ডার পোস্তিগা-লুই গার্সিয়ার মতো প্লেয়াররা খেলেছেন আইএসএল। এই মরসুমে তারকা প্লেয়ারদের মধ্যে আছেন রবি কিন, এভার্টন স্যান্টোসরা। এক নজরে দেখে নেওয়া যাক আসন্ন আইএসএল-এ গোল্ডেন বুটের দাবিদার কারা।
১৫ নভেম্বর, ২০১৭
আরও খবর