Advertisement
২২ মে ২০২৪

২০১৮ সাল কি নিয়ে আসছে, সাফল্য নাকি অসাফল্য...

জ্যোতিষশাস্ত্র অনুসারে, সাধারণতঃ দীর্ঘস্থায়ী গ্রহ অর্থাৎ যে গ্রহ এক রাশি থেকে অন্য রাশিতে যেতে যত বেশি সময় নেয় তার প্রভাব তত বেশি।বৃহস্পতির প্রভাবে চাকরিতে উন্নতি।আর শনির প্রভাবে উত্তরাধিকার সূত্রে ধনপ্রাপ্তিতে বাধা,বিদেশ যাত্রায় বাধা।রাহুর প্রভাবে যদিও বিদেশযাত্রায় সফলতা আসতে পারে।কেতু গুপ্ত সমস্যা দেবে। সন্তানের জন্য চিন্তিত থাকবেন।

পার্থপ্রতিম আচার্য
শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০১৮ ০০:০৯
Share: Save:

নতুন বছরের শুভেচ্ছা জানাই সবাইকে।আশা করি ঈশ্বরের কৃপায় ২০১৮ সাল সবার ভালোভাবে কাটবে।আজ একটু নতুনভাবে দেখতে চেষ্টা করব সফলতা ও অসফলতা।
জ্যোতিষশাস্ত্র অনুসারে, সাধারণত দীর্ঘস্থায়ী গ্রহ অর্থাৎ যে গ্রহ এক রাশি থেকে অন্য রাশিতে যেতে যত বেশি সময় নেয় তার প্রভাব তত বেশি।যদিও পুরোটাই জন্মছক বিচার্য।তবুও দীর্ঘস্থায়ী গ্রহ- বৃহস্পতি, শনি, রাহু ও কেতুর অবস্থানের উপর লগ্নভাবের সাহায্যে ২০১৮-র সফলতা বা অসফলতা দেখে নেওয়া যাকঃ—

১।মেষ লগ্নঃ- রাহুর প্রভাবে কোনও বাড়ি বা গাড়ি বিক্রি করবেন।মায়ের শরীর ঠিক থাকবে না।কেতুর প্রভাবে কর্মস্থলে গুপ্ত শত্রু বা নানা সমস্যা আসবে।বৃহস্পতির প্রভাবে বিবাহে দ্রুততা আসবে।ব্যবসায় উন্নতি।শনির প্রভাবে সন্তানপ্রাপ্তি হতে পারে।ধর্মস্থান দর্শন,আধ্যাত্মিক উন্নতি হবে।
২। বৃষ লগ্নঃ-বৃহস্পতির প্রভাবে চাকরিতে উন্নতি।আর শনির প্রভাবে উত্তরাধিকার সূত্রে ধনপ্রাপ্তিতে বাধা,বিদেশ যাত্রায় বাধা।রাহুর প্রভাবে যদিও বিদেশযাত্রায় সফলতা আসতে পারে।কেতু গুপ্ত সমস্যা দেবে। সন্তানের জন্য চিন্তিত থাকবেন।
৩। মিথুন লগ্নঃ-বৃহস্পতির প্রভাবে বহু সুখ প্রাপ্তি।সন্তান প্রাপ্তিতে সাফল্য। কর্মে নতুন সুযোগ।প্রেমে সফলতা।শনির প্রভাবে ব্যবসায় উন্নতি।কিন্তু বিবাহে বিলম্ব।রাহুর প্রভাবে আর্থিক ক্ষতি ও পারিবারিক সদস্যের মৃত্যু। কেতুর প্রভাবে গুপ্ত রোগের সম্ভাবনা প্রবল।
৪। কর্কট লগ্নঃ-রাহুর প্রভাবে হঠাৎ দূর্ঘটনা, অসুস্থতা বা বিদেশযাত্রা সম্ভব।মৃত্যু যোগ বর্তমান।কেতুর প্রভাবে বিবাহিত জীবনে সমস্যা প্রবল। বৃহস্পতির প্রভাবে নতুন ঘর বা গাড়ি কেনার সম্ভাবনা।শনির প্রভাবে দাঁতের, হাড়ের বা নার্ভের সমস্যা হতে পারে।
৫।সিংহ লগ্নঃ-চারিদিকে বেশ সমস্যা দেখা যাচ্ছে।বৃহস্পতি বাড়ির থেকে অনেক দূরে নিয়ে যাবে।শনির প্রভাবে সন্তানপ্রাপ্তি সম্ভব।রাহুর প্রভাবে কোনও লোন বা ধার হতে পারে।কোনও আইনসংক্রান্ত সমস্যা হতে পারে।কেতু দেবে প্রচুর গুপ্ত শত্রু।
৬।কন্যা লগ্নঃ-বৃহস্পতির প্রভাবে আর্থিক উন্নতি প্রবল।ব্যবসাতেও উন্নতি দেখা যায়।পরিবারের সদস্য বৃদ্ধি পাবে।শনির প্রভাবে ঘরে অশান্তি এবং মায়ের স্বাস্থ্যের অবনতি।রাহুর প্রভাবে জীবনে আসবে হঠাৎ লাভ বা হঠাৎ ক্ষতি।কেতু দেবে সন্তানহানির যোগ।
৭।তুলা লগ্নঃ-বৃহস্পতি লগ্নে প্রবেশ করায় আপনার জন্য নতুন চাকরির সুযোগ ও নানা রকম চিন্তা আনবে।শনির প্রভাবে বাড়ির থেকে দূরে যাওয়ার সুযোগ থাকবে।রাহুর প্রভাবে কর্মস্থল বারবার পরিবর্তন।কেতুর প্রভাবে ঘরের পরিবেশ অশান্ত থাকবে।মায়ের স্বাস্থ্য বিষয়ে সচেতনতা প্রয়োজন।
৮।বৃশ্চিক লগ্নঃ-সময় ভাল ও মন্দ মিলিয়ে মিশিয়ে চলবে।রাহুর প্রভাবে পিতার শারীরিক অবনতি এবং সন্তান প্রাপ্তির যোগ বর্তমান। কেতুর প্রভাবে নিকট আত্মীয়ের মধ্যে শত্রুতা হতে পারে।হঠাৎ ভ্রমণ যোগ। শনির প্রভাবে আর্থিক এবং বৃহস্পতির প্রভাবেও আর্থিক কষ্ট এবং পারিবারিক সুখ থেকে দুরে নিয়ে যাবে।
৯।ধনু লগ্নঃ-বৃহস্পতির প্রভাবে প্রচুর সফলতা এবং নতুন বাড়ি বা গাড়ি কিনতে পারেন।শনির প্রভাবে দাঁতের, হাড়ের বা নার্ভের সমস্যা হবে। রাহুর জন্য উত্তরাধিকার সূত্রে ধনপ্রাপ্তি বা লটারি প্রাপ্তি হতে পারে। কেতুর প্রভাবে পারিবারিক সুখ ব্যাহত হতে পারে।
১০।মকর লগ্নঃ-সময় সুখ এবং দুঃখ উভয়ই নিয়ে এসেছে।বৃহস্পতির প্রভাবে নতুন কর্মসংস্থান বা কর্মে নতুন উদ্যোগ ও উন্নতির যোগ।কিন্তু শনির প্রভাবে আসবে একাকিত্ব।রাহুর জন্য বিবাহিত জীবনেও আসবে দূরত্ব।স্বামী বা স্ত্রীর জীবন সংশয় ঘটতে পারে।ব্যবসাতেও সমস্য।কেতুর প্রভাবে অসুস্থ হতে পারেন।দাম্পত্য জীবনে তৃতীয় ব্যক্তির প্রবেশ হতে পারে।
১১।কুম্ভ লগ্নঃ-বৃহস্পতির প্রভাবে সন্তানলাভ সম্ভব।উচ্চশিক্ষার যোগ বর্তমান।শনির জন্য সফলতা আসবে কিন্তু দেরিতে।রাহুর প্রভাবে প্রতিযোগিতায় সফলতা আসবে কিন্তু হঠাৎ কোনও দূর্ঘটনার যোগ। কেতুর প্রভাবে আধ্যাত্মিকতা বাড়বে।
১২।মীন লগ্নঃ- বৃহস্পতির প্রভাবে পেটের সমস্যা হতে পারে। উত্তরাধিকার সূত্রে ধনপ্রাপ্তি হতে পারে।শনির প্রভাবে নতুন কর্মপ্রাপ্তি হতে পারে।রাহুর প্রভাবে সন্তানপ্রাপ্তি বা সন্তানের ক্ষতি হতে পারে কেতুর প্রভাবে।গুপ্তপথে সফলতা দেবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrology success or failure 2018
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE