Advertisement
১৯ মে ২০২৪
Astrological Tips

বাড়িতে টাকার পাশে থাকুক একটি ফুল, কমবে খরচ, বাড়বে আয়, আসবে শান্তি

কিছু গাছ রয়েছে, যা না জেনে রাখলে বাস্তু ক্ষতিগ্রস্থ হয়ে যেতে পারে। এই সব গাছের মধ্যে রয়েছে অলৌকিক ক্ষমতা। পোস্ট: কোন গাছ বাড়িতে রাখতে হয়

Image of Money.

এই গাছ বাড়িতে রাখলে মা লক্ষ্মী দেবীর কৃপা সর্বদা বজায় থাকে। ছবি: সংগৃহীত।

শ্রীমতী অপালা
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২৩ ২১:৫৭
Share: Save:

বাস্তুশাস্ত্র মতে এমন কিছু গাছ রয়েছে, যা নিজের বাসগৃহে রাখলে গৃহকর্তার খুব উন্নতি হয়। আবার কিছু গাছ রয়েছে, যা না জেনে রাখলে বাস্তু ক্ষতিগ্রস্থ হয়ে যেতে পারে। এই সব গাছের মধ্যে রয়েছে অলৌকিক ক্ষমতা। এই গাছ বাড়িতে রাখা অত্যন্ত শুভ বলে মানা হয়। মনে করা হয় এই গাছেই ব্রহ্মা, বিষ্ণু এবং মহেশ্বরের বাস। না জেনে কখনও ভাবে কোনও এই গাছের ক্ষতি করতে নেই। সেই গাছ বা ফুলের নাম হল পলাশ। পলাশ গাছ বা পলাশ ফুল যদি বাড়িতে রাখা হয়, তা হলে গৃহ সুখ শান্তিতে ভরে থাকে এবং নানা দিক থেকে উন্নতি হতে শুরু করে।

এই গাছ বাড়িতে রাখার উপকারিতা:

১) এই গাছ বাড়িতে রাখলে মা লক্ষ্মী দেবীর কৃপা সর্বদা বজায় থাকে। যার ফলে সেই গৃহে কখনও অভাব অনটন দেখা দেয় না।

২) যেহেতু এই গাছে ব্রহ্মা, বিষ্ণু এবং মহেশ্বরের বাস, তাই এই গাছ বাড়িতে থাকলে যে কোনও কাজেই বাধা আসবে না। আর সেই গৃহে কখনও অমঙ্গল ঘটবে না।

৩) পলাশ ফুল ও একটা নিখুঁত গোটা নারকেল, একটা সাদা কাপড়ে বেঁধে টাকা রাখার জায়গায় রেখে দিন। এর ফলে আর্থিক যে কোনও সমস্যার সমাধান হয়ে যাবে এবং আর্থিক উন্নতি হবে প্রচুর পরিমাণে। এ ক্ষেত্রে যদি টাটকা পলাশ ফুল না পাওয়া যায়, তবে শুকনো ফুল হলেও কাজ হবে।

৪) যে ব্যক্তি পূর্বা ফাল্গুনী নক্ষত্রে জন্ম গ্রহণ করেছেন, তাঁদের কোনও মতেই শুক্রবার দিন পলাশ গাছের কোনও ক্ষতি করা উচিত নয়। এ ছাড়া, সেই ব্যক্তিদের পলাশ গাছের ফুল ছেঁড়াও ঠিক নয়।

৫) পলাশ গাছের পুজো করাও অত্যন্ত শুভ বলে মানা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrological Tips Plant money
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE