Advertisement
১৮ মে ২০২৪
Astrological Tips

কোন টোটকা করছেন না বলে ইচ্ছাপূরণও হচ্ছে না? কী বলছে জ্যোতিষশাস্ত্র?

কেউ খুব অল্প পরিশ্রম করে সাফল্য অর্জন করেন, আবার অনেকে প্রচুর পরিশ্রম সফল হন না। সে ক্ষেত্রে সবার আগে দেখতে হয় নিজের বাড়ির পরিবেশ। রয়েছে আরও কিছু উপায়।

কোন টোটকায় হবে ইচ্ছাপূরণ?

কোন টোটকায় হবে ইচ্ছাপূরণ? প্রতীকী ছবি।

শ্রীমতী অপালা
কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২২ ১৯:৪৮
Share: Save:

সব মানুষের জীবনেই ছোট হোক বা বড়, যে কোনও প্রকার ইচ্ছা বা স্বপ্ন থাকেই। আর সকলেই চান সেই ইচ্ছা বা স্বপ্নগুলি পূরণ করতে। অনেক সময়ে দেখা যায়, আমাদের ইচ্ছাগুলি খুব সহজ ভাবেই পূরণ হয়ে যাচ্ছে। আবার কোনও সময়ে হয়তো অনেক চেষ্টা করার পরও ইচ্ছাপূরণ হয় না। কিছু মানুষ খুব অল্প পরিশ্রম করা সত্ত্বেও জীবনে অনেক সাফল্য অর্জন করেছেন, আবার অনেক ক্ষেত্রে দেখা যায় প্রচুর পরিশ্রম করেও সাফল্যের চূড়ায় পৌঁছতে পারছে না।

সে ক্ষেত্রে সবার প্রথমে দেখতে হয়, নিজের বাড়ির পরিবেশ। অনেক সময়ে দেখা যায়, বাড়ির পরিবেশে রয়েছে প্রচুর নেগেটিভ এনার্জি। যার ফলে কোনও কাজেই সাফল্য আসে না। যে কোনও কাজ করতে গেলে তা কোনও ভাবেই এগোচ্ছে না, বা বাড়িতে কিছু না কিছু সমস্যা লেগেই রয়েছে। এ রকম অবস্থায় মানুষের ইচ্ছাপূরণ হতেও বাধা আসে। তাই এর প্রতিকার হিসাবে করতে হবে একটি টোটকা। তা সঠিক নিয়ম মেনে করতে পারলে খুবই উপকার পাওয়া যাবে।

টোটকা-

একটি তামার ঘটি নিয়ে তার মধ্যে শুদ্ধ জল নিন। গঙ্গাজল নিতে পারলে খুব ভাল হয়। কিন্তু যদি গঙ্গাজল দেওয়া সম্ভব না হয়, তা হলে যে কোনও পরিষ্কার জল হলেই হবে। তার পর বাড়িতে ক’টা দরজা এবং জানলা আছে, তা ভাল ভাবে গুণে নিন। যদি ধরুন বাড়ির দরজা-জানলা মিলিয়ে মোট ছ’টি রয়েছে। তা হলে সেই তামার ঘটির জলে ছ’বার হলুদের গুঁড়ো মিশিয়ে নিন। অর্থাৎ, মোট যে ক’টি দরজা-জানলা থাকবে, তত বার হলুদ গুঁড়ো মিশিয়ে বাড়ির সব দরজা-জানলায় ছিঁটিয়ে দিন। তবে অবশ্যই বাড়ির প্রধান দরজায় সবার প্রথমে হলুদ জলটা ছিঁটিয়ে দিতে হবে। এ ভাবে এই ক্রিয়াটি পর পর ২১ দিন করতে হবে।

এর ফলে যে কোনও ইচ্ছা পূরণ হতেই খুব বেশি সময় লাগবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrological Tips dream
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE