Advertisement
১৮ মে ২০২৪
Numbers

এই নম্বরটি লিখে সব সময় নিজের কাছে রাখুন, জীবনে অর্থের সমস্যা হবে না

এমন কিছু উপায় বা টোটকা রয়েছে যেগুলো বিশ্বাসের সঙ্গে সঠিক নিয়মে পালন করলে অনেক বেশি অর্থ উপার্জন করা যাবে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৬ মে ২০২১ ০৭:৫৪
Share: Save:

কথায় আছে যেখানে বিশ্বাস থাকে সেখানেই ঈশ্বরের বাস থাকে। ঈশ্বরকে হয়তো আমরা চোখে দেখতে পাই না। কিন্তু তাঁর অস্তিত্ব আমাদের কাছে প্রবল ভাবে রয়েছে এবং তাঁর প্রতি সর্বদা রয়েছে অটুট ভক্তি ও বিশ্বাস।

প্রত্যেক দেবদেবীর মধ্যে রয়েছে শক্তি আর এই শক্তির মধ্যে রয়েছে যে কোনও জিনিসকে আকর্ষণ করার ক্ষমতা। তবে এই সবই আমাদের বিশ্বাসের ওপর নির্ভর করে। সে রকমই বিশ্বাস রাখতে হয় জ্যোতিষশাস্ত্রের ওপর। অটুট বিশ্বাসের দ্বারা বহু কিছু অর্জন করা যায়, যা হয়তো আমরা কখনও ভাবতেও পারি না।

বহু টোটকা বহু উপায় আমরা অনেকেই করে থাকি অর্থ প্রাপ্তির জন্য। এই কথাটা অবশ্যই ঠিক যে যেটুকু পরিশ্রম সেটুকু অর্থ। কিন্তু এমন কিছু উপায় বা টোটকা রয়েছে যেগুলো বিশ্বাসের সঙ্গে সঠিক নিয়মে পালন করলে অনেক বেশি অর্থ উপার্জন করা যাবে।

দেখে নিন এমনই এক উপায়—

একটা সাদা কাগজে ৮ সংখ্যাটা তিন বার লিখুন। যে কোনও ভাবেই লিখতে পারেন। এই নম্বরের মধ্যে রয়েছে অর্থকে আকর্ষণ করার ক্ষমতা। এই নম্বরটি লিখতে হবে কমলা রঙের কালি দিয়ে। অন্য কোনও রঙের কালি দিয়ে লেখা যাবে না। নম্বরটি লিখে শরীরের বাঁ দিকের অংশে রাখতে হবে। অর্থাৎ বাঁ পকেটে বা মানি ব্যাগে রাখলে মানি ব্যাগটি বাঁ দিকে রাখতে হবে। ধৈর্যের সঙ্গে বেশ কিছু দিন এই উপায়টি করতে পারলে অর্থের পরিমাণ বৃদ্ধি পাবেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

money Numbers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE