Advertisement
১৯ মে ২০২৪
Maan Ki Baat

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর শততম ‘মন কি বাত’ বিশ্ব জুড়ে সম্প্রচারের উদ্যোগ বিজেপির

বিজেপির সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক দুষ্যন্ত গৌতম এবং বিনোদ তাওড়ের নেতৃত্বে দলগুলি রেডিও অনুষ্ঠানের ১০০তম পর্বের জন্য সমস্ত প্রস্তুতি নেওয়া শুরু করে দিয়েছে।

A Photograph of Indian Prime Minister Narendra Modi

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর রেডিও অনুষ্ঠান ‘মন কি বাত’-এর ১০০তম পর্ব আগামী ৩০ এপ্রিল সম্প্রচার হবে। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৩ ০০:১৬
Share: Save:

ভারতীয় জনতা পার্টি (বিজেপি) প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর রেডিও অনুষ্ঠান ‘মন কি বাত’-এর ১০০তম পর্ব আগামী ৩০ এপ্রিল সম্প্রচার হবে। সেই পর্বটি ব্যাপক ভাবে উদযাপনের পরিকল্পনা করা হচ্ছে। বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা জাতীয় সাধারণ সম্পাদকদের একটি দলকে এর দায়িত্ব দিয়েছেন।

বিজেপি সূত্রে খবর, তারা মন কি বাত অনুষ্ঠানের ১০০তম পর্বটি গোটা দেশে এক লক্ষেরও বেশি বুথে সম্প্রচার করার পরিকল্পনা করছে। তাদের লক্ষ্য, দেশের প্রতিটি জায়গায় যাতে এই অনুষ্ঠানের সম্প্রচার পৌঁছয়। উপরন্তু, বিশ্বব্যাপী প্রধানমন্ত্রী মোদীর জনপ্রিয়তার পরিপ্রেক্ষিতে এই অনুষ্ঠানের বিশেষ সংস্করণ বিশ্ব জুড়ে সম্প্রচার করারও পরিকল্পনা করেছে।

প্রতিটি লোকসভা কেন্দ্রে ১০০টি স্থান চিহ্নিত করার পরিকল্পনা করা হয়েছে যেখানে বিভিন্ন স্তরের মানুষ ‘মন কি বাত’ শুনতে পাবেন। এ ছাড়া সমাজমাধ্যমেও ১০০তম পর্বের সম্প্রচারের ছবি এবং বার্তা প্রচার করা হবে।

বিজেপির সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক দুষ্যন্ত গৌতম এবং বিনোদ তাওড়ের নেতৃত্বে দলগুলি রেডিও অনুষ্ঠানের ১০০তম পর্বের জন্য সমস্ত প্রস্তুতি নেওয়া শুরু করে দিয়েছে।

৩ অক্টোবর, ২০১৪ সালে বিজয়াদশমীর দিন থেকে শুরু হয় মন কি বাত অনুষ্ঠানটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

maan ki baat PM Narendra Modi Radio Broadcast BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE