Advertisement
০১ জুন ২০২৪
State Bank of India

বেলচা দিয়ে ব্যাঙ্কের দরজা ভেঙে ডাকাতির চেষ্টার অভিযোগ, ১৩ বছরের কিশোরকে গ্রেফতার পুলিশের

ভিতরে প্রবেশ করার পর টেবিল এবং ড্রয়ারে নগদ টাকা খোঁজার চেষ্টা করে এক কিশোর। কিন্তু শেষ পর্যন্ত ব্যর্থ হয়ে ফিরে যায় সে।

State Bank of India image

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
তেলঙ্গানা শেষ আপডেট: ০১ জুলাই ২০২৩ ১১:৩৪
Share: Save:

রাতের অন্ধকারে ব্যাঙ্কে ডাকাতি করে টাকা লুট করার পরিকল্পনা করেছিল ১৩ বছর বয়সি এক কিশোর। কিন্তু সব চেষ্টা ব্যর্থ হয়। শনিবার সকালে তেলঙ্গানা পুলিশের হাতে ধরা পড়ল ওই কিশোর। ডাকাতি করার চেষ্টার অভিযোগে কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাতে তেলঙ্গানার মহাবুবাবাদ জেলার বায়ারাম এলাকার স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার এক শাখায় কিশোরটি ডাকাতির চেষ্টা চালায় বলে অভিযোগ।

স্থানীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, শুক্রবার রাতে হাতে বেলচা নিয়ে ব্যাঙ্কের পিছনের দরজার তালা ভেঙে ভিতরে প্রবেশ করেছিল অভিযুক্ত কিশোর। ভিতরে প্রবেশ করার পর টেবিল এবং ড্রয়ারে নগদ টাকা খোঁজার চেষ্টা করে সে। কিন্তু শেষ পর্যন্ত ব্যর্থ হয় ওই কিশোর। তাই আবার ফিরে যায় সে। পরের দিন সকালে ব্যাঙ্কে এক ঝাড়ুদার ডিউটি করতে গেলে দেখতে পান ব্যাঙ্কের দরজার তালা ভাঙা। এমনকি ব্যাঙ্কের ভিতরে প্রবেশ করে দেখেন সমস্ত জিনিস ছড়ানো ছেটানো রয়েছে।

সঙ্গে সঙ্গে কর্তৃপক্ষ এবং পুলিশকে খবর দেন তিনি। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে কিশোরকে শনাক্ত করে তারা। পরে ডাকাতির চেষ্টার অভিযোগে কিশোরটিকে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্ত কিশোরকে জিজ্ঞাসাবাদ করার সময় জানা যায়, সে স্বেচ্ছায় ডাকাতি করেনি। কিশোরের দাবি, তাকে এক অপরাধী জোর করে ব্যাঙ্কে ডাকাতি করার নির্দেশ দেন। সেই নির্দেশ মেনেই সে ব্যাঙ্কে ডাকাতি করতে গিয়েছিল বলেও দাবি করেছেন অভিযুক্ত ওই কিশোর। পুলিশ এখনও তদন্ত চালিয়ে যাচ্ছে বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

State Bank of India Telangana police arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE