Advertisement
০৩ মে ২০২৪
Porn

পর্ন দেখে ‘উত্তেজিত’! ১০ বছরের বালককে যৌন নিপীড়ন পাড়ার কিশোরের, গ্রেফতার

পুলিশ সূত্রে খবর, বছর চোদ্দোর এক কিশোর গ্রামের শৌচাগারে ঢুকে মোবাইলে পর্ন দেখছিল। সেখান থেকে বেরিয়ে সে দেখতে পায়, গ্রামেরই এক নাবালককে। এর পরেই তার উপরে চড়াও হয় সে।

পর্ন দেখে তা নকল করার ঝোঁকে নাবালকের উপর অত্যাচার আর এক নাবালকের।

পর্ন দেখে তা নকল করার ঝোঁকে নাবালকের উপর অত্যাচার আর এক নাবালকের। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২২ ১৪:১৭
Share: Save:

পর্ন সিনেমা দেখে তা নকল করার ‘বাসনা’য় ১০ বছরের এক নাবালককে যৌন হেনস্থার অভিযোগ উঠল ১৪ বছরের কিশোরের বিরুদ্ধে। ওই নাবালকের পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ ১৪ বছরের ওই কিশোরকে গ্রেফতার করেছে। ঘটনাটি মহারাষ্ট্রের মুম্বই শহরের পাশে ভিলে পার্লের সহর গ্রামে।

পুলিশ সূত্রে খবর, বছর চোদ্দোর এক কিশোর গ্রামের শৌচাগারে ঢুকে মোবাইলে পর্ন দেখছিল। সেখান থেকে বেরিয়ে সে দেখতে পায়, গ্রামেরই এক নাবালককে। এর পরেই তার উপরে চড়াও হয় সে।

ঘটনার দিন ভয়ে কাউকে কিছু বলতে পারেনি ওই নাবালক। কিন্তু পর দিন শারীরিক কিছু সমস্যা দেখে সন্দেহ হয়ে বাড়ির লোকেদের। তাঁরা জিজ্ঞাসাবাদ করতেই ভেঙে পড়ে সে। জানিয়ে দেয়, গ্রামেরই এক অপরিচিত ছেলে শৌচাগারে ঢুকিয়ে নিয়ে জোর করে তার সঙ্গে কী কী করেছে। পরিবার এর পরেই পুলিশের দ্বারস্থ হয়। ওই নাবালকের সঙ্গে কথা বলে অভিযুক্ত কিশোরের ছবি আঁকানো হয়। তা নিয়েই শুরু হয় তল্লাশি। বাড়ি বাড়ি খোঁজার পর একটি বাড়িতে খোঁজ মেলে অভিযুক্ত কিশোরের। মা-বাবাকে থানায় ডেকে পাঠানো হয়। ছেলেকে নিয়ে মা-বাবা থানায় পৌঁছলে ওই কিশোরকে আটক করা হয়। জানানো হয় গোটা ঘটনা। নিগৃহীত নাবালকের শারীরিক পরীক্ষা করা হয়। তার পরেই অভিযুক্তের বিরুদ্ধে এফআইআর দায়ের করে পুলিশ।

অভিযুক্ত কিশোর জানিয়েছে, সে মোবাইল ফোনে অনলাইনে পর্ন ছবি দেখছিল। সেই ছবি দেখেই তা নকল করার বাসনা তৈরি হয়। সেই সময় শৌচাগারের বাইরে ওই নাবালককে দেখতে পেয়ে তার উপর ঝাঁপিয়ে পড়ে সে। শুরু হয় যৌন অত্যাচার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Porn Sexually assault Mumbai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE