Advertisement
০২ মে ২০২৪
Crime News

জল নেওয়া নিয়ে অশান্তি, বচসার মাঝেই মহিলাকে কুপিয়ে খুন! গ্রেফতার ১৫ বছরের নাবালিকা

পুলিশের এক উচ্চপদস্থ অফিসার জানান, ফর্শ বাজার এলাকার এক কলোনির বাড়ি থেকে রক্তাক্ত অবস্থায় এক মহিলাকে উদ্ধার করা হয়। মহিলার হাতে কাটার দাগ ছিল, পেটেও ক্ষতচিহ্ন লক্ষ করা গিয়েছে।

15 years-old girl stabs neighbour to death over water in Delhi

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৪ ২৩:১০
Share: Save:

জল নেওয়ার জন্য পাড়ার কলের সামনে লম্বা লাইন পড়ে। কে আগে জল নেবেন, তা নিয়ে টুকটাক ঝামেলা লেগেই থাকত প্রতিবেশীদের সঙ্গে। কিন্তু সেই ঝামেলার কারণে এক প্রতিবেশীকে ছুরি মেরে খুন করবে এক ১৫ বছর বয়সি মেয়ে, তা ভাবতে পারেননি দিল্লির ফর্শ বাজার এলাকার বাসিন্দারা।

প্রতিবেশী মহিলাকে খুন করার অভিযোগে রবিবার গ্রেফতার করা হয়েছে ১৫ বছর বয়সি ওই নাবালিকাকে। পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাতে পুলিশের কাছে এক ব্যক্তি ফোন করে জানান তাঁর স্ত্রীর পেটে ছুরি দিয়ে কোপানো হয়েছে। একটি অ্যাম্বুল্যান্স পাঠানোর কথাও বলা হয়। ফোন পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ বাহিনী।

আহত মহিলাকে উদ্ধার করে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ ঘটনার তদন্তে নেমে জানতে পারে, মৃত মহিলা সোনি (৩৫) এবং তাঁর স্বামী সৎবীরে সঙ্গে জল নেওয়াকে কেন্দ্র করে শুক্রবার সন্ধ্যায় ঝামেলা হয় প্রতিবেশীদের। বচসার মাঝেই প্রতিবেশীদের বাড়ির মেয়েটি সোনির হাত মুচড়ে দেয়। তার পর ঘর থেকে ছুরি বার করে এনে কোপাতে শুরু করে।

পুলিশের এক উচ্চপদস্থ অফিসার জানান, ফর্শ বাজার এলাকার এক কলোনির বাড়ি থেকে রক্তাক্ত অবস্থায় এক মহিলাকে উদ্ধার করা হয়। মহিলার হাতে কাটার দাগ ছিল, পেটেও ক্ষতচিহ্ন ছিল। খুনের ঘটনায় এক নাবালিকাকে গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE