Advertisement
০৭ মে ২০২৪
Honour killing

Honour Killing: প্রেমিকের সঙ্গে পালানোর চেষ্টা, নাবালিকা মেয়েকে গুলি করে খুন বাবার

পারোলি গ্রামে থাকত ১৭ বছরের ওই নাবালিকা। স্কুলের পড়া ছে়ড়ে বাড়িতেই থাকত সে। গত দু’বছর ধরে স্থানীয় এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ২৭ জুলাই ২০২১ ১৩:০০
Share: Save:

অনার কিলিং (পরিবারের সম্মান রক্ষার্থে খুন)-এর অভিযোগ উঠল যোগীরাজ্যে। প্রেমিকের সঙ্গে পালানো চেষ্টা করায় মেয়েকে গুলি করে খুন করলেন বাবা। সম্প্রতি ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বদায়ুঁ জেলার পারোলি গ্রামে। মেয়েকে গুলি করে খুন করার অভিযোগে ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

পারোলি গ্রামে থাকত ১৭ বছরের ওই নাবালিকা। স্কুলের পড়া ছে়ড়ে বাড়িতেই থাকত সে। গত দু’বছর ধরে স্থানীয় এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার। তারা বিয়ে করতে চাইছিল। সম্প্রতি এই সম্পর্কের কথা পরিবারের লোককে জানিয়েছিল ওই নাবালিকা। মা আপত্তি না করলেও নাবালিকার বাবা শুরু থেকেই বিষয়টি নিয়ে আপত্তি জানান। এর পর বাড়ির বাইরে বেরোনোও বন্ধ হয়ে যায় মেয়েটির।

এক মাসেরও বেশি সময় বাড়িতে আটক থাকার পর, সোমবার ভোরে পালানোর চেষ্টা করে ওই তরুণী। তার বাবা বারণ করলেও শোনেনি। সেই সময়ই দেশি বন্দুক দিয়ে মেয়েকে গুলি করার অভিযোগ উঠেছে ওই ব্যক্তির বিরুদ্ধে। মেয়েকে খুনের পর পালানোর চেষ্টাও করেছিলেন অভিযুক্ত। কিন্তু তাঁর স্ত্রী সময়ে পুলিশকে খবর দেওয়ায়, পুলিশ এসে গ্রেফতার করে তাঁকে।

ঘটনা নিয়ে বিলসি থানার এক অফিসার বলেছেন, ‘‘স্ত্রীর অভিযোগের ভিত্তিতে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। স্ত্রী নিজেও এই ঘটনার সাক্ষী। এ বিষয়ে আমরা প্রতিবেশীদের বয়ানও নথিভুক্ত করেছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh father Minor Girl Honour killing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE