Advertisement
১৬ মে ২০২৪
Gujarat

ঋণ নিয়ে ঝামেলা, ব্যাঙ্কে ঢুকে কর্মীকে কিল-চড়, ঘুষি! গুজরাতে গ্রেফতার দুই গ্রাহক

ওই ব্যাঙ্ককর্মীর অভিযোগ, তাঁকে চড়-থাপ্পড় মারা হয়েছে। এমনকি, লাথি-ঘুষিও মেরেছেন ওই দুই গ্রাহক। গত ৩ ফেব্রুয়ারির এই ঘটনার সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে আসে রবিবার।

2 men arrested for thrashing bank employee in Gujarat in loan issue

প্রহৃত ব্যাঙ্ককর্মীর নাম মণীশ ধঙ্গার। সংশ্লিষ্ট বেসরকারি ব্যাঙ্কের শাখার লোন বিভাগটি সামলান তিনি। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
ভাবনগর (গুজরাত) শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:১৩
Share: Save:

ব্যাঙ্কে ঢুকে এক ব্যাঙ্ক কর্মীকে বেধড়ক মারধর করার অভিযোগে গ্রেফতার হলেন ২ ব্যক্তি। ঘটনাটি ঘটেছে গুজরাতের নাদিয়াদে। ধৃতদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করেছে গুজরাত পুলিশ।

সংবাদমাধ্যম সূত্রে খবর, গত ৩ ফেব্রুয়ারি নাদিয়াদের ওই বেসরকারি ব্যাঙ্কে ঢোকেন দুই ব্যক্তি। তাঁরা সোজা চলে যান, যেখানে ঋণ (লোন) দেওয়া হয়, সেই ডেস্কের সামনে। তার পর টেনেহিঁচড়ে এক ব্যাঙ্ককর্মীকে মারধর শুরু করেন। ওই ব্যাঙ্ককর্মীর অভিযোগ, তাঁকে চড়-থাপ্পড় মারা হয়েছে। এমনকি, লাথি-ঘুষিও মেরেছেন ওই ২ গ্রাহক। গত ৩ ফেব্রুয়ারির এই ঘটনার সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে আসে রবিবার। তদন্তে নেমে অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিশ।

প্রহৃত ব্যাঙ্ককর্মীর নাম মণীশ ধঙ্গার। সংশ্লিষ্ট বেসরকারি ব্যাঙ্কের শাখার লোন বিভাগটি সামলান তিনি। তাঁর অভিযোগ, তাঁকে মারধর করেছেন সমর্থ ব্রহ্মাট নামে এক গ্রাহক। তাঁর কথায়, ‘‘গত শুক্রবার দুপুরে সমর্থ ব্যাঙ্কে ঢুকেই আমায় মারধর শুরু করেন। আমাকে তিন-চারটে থাপ্পড় মেরেছেন। তার পর লাথিও মারেন। এ সব দেখে যখন ব্যাঙ্কের অন্যান্য কর্মী এবং নিরাপত্তারক্ষীরা আমায় বাঁচাতে এগিয়ে আসেন তখন তাঁদের এলোপাথাড়ি মারধর করেন সমর্থের এক বন্ধু।’’

ব্যাঙ্ককর্মীর দাবি, এর আগে তাঁকে ফোন করে মারধরের হুমকি দেন অভিযুক্ত। লোনের জন্য একটি বিমার কাগজ চাওয়া নিয়েই এই ঝামেলার সূত্রপাত। ব্যাঙ্কের নিয়ম মেনে ওই ব্যক্তিকে জামানত হিসাবে তাঁর বিমার কাগজপত্র জমা করতে বলেছিলেন। কিন্তু তিনি তা মানতে চাননি। এর পর ফোনে এক বার কথা কাটাকাটি হয়। তার পর এই মারধরের ঘটনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gujarat bank Bank Employee beaten
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE