Advertisement
০৩ মে ২০২৪
Murder Attempt

আদালত চত্বরে দুই বিচারাধীন বন্দিকে গুলি, আতিকদের মতো খুনের চেষ্টা! ধৃত এক অভিযুক্ত

বাদল যাদব নামে এক কুস্তিগীরকে খুনের অভিযোগে গত বছরের ৬ মে থেকে জেলবন্দি রয়েছেন মিথিলেশ Iগিরি এবং সূর্যপ্রকাশ রাই। মঙ্গলবার দুপুরে তাঁদের উপর হামলা চালায় দুই সশস্ত্র আততায়ী।

Representational Image of injured

এই হামলায় গ্যাংস্টার আতিক আহমেদ এবং তাঁর ভাই আশরফের খুনের কথা মনে পড়িয়ে দিচ্ছে। —ফাইল ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
জৌনপুর শেষ আপডেট: ১৬ মে ২০২৩ ২১:১৮
Share: Save:

আদালতকক্ষে নিয়ে যাওয়ার পথে দুই বিচারাধীন বন্দির উপর এলোপাথাড়ি গুলি চালিয়ে খুনের চেষ্টা করলেন আততায়ীরা। মঙ্গলবার উত্তরপ্রদেশের জৌনপুর জেলার আদালতে এই হামলায় গুরুতর জখম ওই ২ জনকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। হামলায় জড়িত থাকার অভিযোগে ১ জনকে গ্রেফতার করা হলেও বাকি অভিযুক্ত পলাতক। এই হামলায় গ্যাংস্টার আতিক আহমেদ এবং তাঁর ভাই আশরফের খুনের কথা মনে পড়িয়ে দিচ্ছে।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার দুপুরে মিথিলেশ গিরি এবং সূর্যপ্রকাশ রাই নামে খুনের মামলায় ২ অভিযুক্তের উপর জৌনপুরের সিজেএম আদালত চত্বরে গুলির হামলা চলে। জেলা পুলিশ সুপার (শহর) ব্রিজেশকুমার গৌতম সংবাদমাধ্যমের কাছে বলেন, ‘‘মিথিলেশের পিঠে এবং সূর্যকুমারের হাতে গুলি লেগেছে। তাঁদের জেলা হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। সেখান থেকে বারাণসীর ট্রমা কেয়ার সেন্টারে স্থানান্তরিত করানো হয়।’’

পুলিশ জানিয়েছে, বাদল যাদব নামে এক কুস্তিগীরকে খুনের অভিযোগে গত বছরের ৬ মে থেকে জেলবন্দি রয়েছেন মিথিলেশ এবং সূর্যপ্রকাশ। মঙ্গলবার হামলার পর পালানোর সময় শ্রাবণকুমার যাদব নামে এক আততায়ীকে ধরে ফেলেন আদালতের এক আইনজীবী। এর পর তাঁকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। যদিও অন্য জন এখনও অধরা।

এই ঘটনায় গ্যাংস্টার আতিক ভাইদের হত্যাকাণ্ডের স্মৃতি উস্কে দিচ্ছে। ১৫ এপ্রিল উত্তরপ্রদেশের প্রয়াগরাজে সরকারি হাসপাতাল চত্বরে আতিক এবং আশরাফকে গুলি করে খুন করে সাংবাদিকের ছদ্মবেশে আসা তিন আততায়ী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE