Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Accident

বাইক দুর্ঘটনার জেরে দুই আদিবাসী ভাইকে আটকে রেখে মার, ইনদওরে তিন জনকে গ্রেফতার পুলিশের

বাইক দুর্ঘটনার পর তিন যুবকের সঙ্গে বচসা বাধে দুই ভাইয়ের। তিন যুবক তাঁদের আটকে রাখেন এক নিরাপত্তারক্ষীর ঘরে। সারা রাত ধরে দুই ভাইকে দফায় দফায় মারধর করা হয় বলে অভিযোগ।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ইনদওর শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৩ ১১:২৩
Share: Save:

প্রবেশ শুক্লের প্রস্রাবকাণ্ডের পর আবারও আদিবাসী নিপীড়নের ঘটনায় শিরোনামে চলে এল বিজেপি শাসিত মধ্যপ্রদেশ। এ বার ইনদওরে বাইক দুর্ঘটনার জেরে জনজাতি সম্প্রদায়ের দুই ভাইকে আটকে রেখে রাতভর মারধরের অভিযোগ উঠল কয়েক জন দুষ্কৃতীর বিরুদ্ধে। পুলিশ অবশ্য তিন অভিযুক্তকেই গ্রেফতার করেছে।

গোলমালের সূত্রপাত গত শুক্রবার। বাইকে ১৫ বছরের ভাইকে নিয়ে ১৮ বছরের দাদা যাচ্ছিলেন কোথাও। রাউ থানা এলাকার একটি জায়গায় রাস্তায় পিছলে যায় বাইকের চাকা। দু’জনেই পড়ে যান রাস্তায়। তা নিয়েই সুমিত চৌধরি, জয়পাল সিংহ বাঘেল এবং প্রেম সিংহ পারমারের সঙ্গে দুই ভাইয়ের বচসা শুরু হয়। এর পর তিন যুবক দুই ভাইকে নিয়ে গিয়ে আটকে রাখেন এক নিরাপত্তারক্ষীর ঘরে। সারা রাত তাঁদের দফায় দফায় মারধর করা হয় বলে অভিযোগ। শনিবার সকালে দুই ভাইকে মুক্তি দেওয়া হয়।

ইনদওরের ডিসিপি আদিত্য মিশ্র জানিয়েছেন, আহত দু’জনকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁরা এখন স্থিতিশীল বলেও জানিয়েছেন তিনি। এর পরেই তিন অভিযুক্তের বিরুদ্ধে তদন্তে নামে পুলিশ। গ্রেফতার করা হয় তিন জনকেই। পুলিশ ধৃতদের জিজ্ঞাসাবাদ করে জানার চেষ্টা করছে, মারধরের ঘটনায় তাঁদের সঙ্গে আরও কেউ ছিল কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Tribal Indore arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE