Advertisement
১৮ জুন ২০২৪
Murder in Bihar

ছুরি দিয়ে ১০০ বার কোপ! ঝোপের ভিতর থেকে ক্ষতবিক্ষত দেহ উদ্ধারে চাঞ্চল্য

চিন্টুর প্রতিবেশী রামা মাহাতো খুন করেছেন তাঁর ভাইকে। হোলির দিন রামার সঙ্গে বচসায় জড়িয়ে পড়েছিলেন চিন্টু, দাবি মৃতের ভাইয়ের।

Representative image of dead person

ঝোপের ভিতর থেকে মৃতদেহ উদ্ধার করার পর এলাকাটি ঘিরে দিয়েছে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৩ ১০:১৯
Share: Save:

মঙ্গলবার থেকেই নিখোঁজ ছিলেন ২০ বছর বয়সি যুবক। ২৪ ঘণ্টা পর ঝোপের ভিতর থেকে তাঁর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হওয়ায় এলাকায় ছড়িয়ে পড়ে চাঞ্চল্য। তাঁর সারা দেহে এবং মুখে ক্ষতের চিহ্ন। পুলিশের অনুমান, ছুরির আঘাতে এই ক্ষতের সৃষ্টি হয়েছে। ঘটনাটি বিহারের সীতামাড়ি এলাকায় ঘটেছে। মৃতের নাম চিন্টু। ভাঙাচোরা জিনিস কেনাবেচার ব্যবসা করতেন তিনি।

পুলিশ সূত্রে খবর, চিন্টুর সারা শরীরে এবং মুখে ১০০ বারেরও বেশি ছুরি দিয়ে কোপ মারা হয়েছে। মঙ্গলবার বাড়ি থেকে বেরনোর পর আর নিজের বাড়ি ফিরে আসেননি চিন্টু। সে দিন থেকেই নিখোঁজ ছিলেন তিনি। বুধবার ঝোপের ভিতর থেকে স্থানীয়েরা তাঁর মৃতদেহ খুঁজে পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশকে খবর পাঠায়। খবর পাওয়ার পর দেরি না করে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ।

এই প্রসঙ্গে চিন্টুর ভাইকে জিজ্ঞাসাবাদ করা হয়। তাঁর অভিযোগ, চিন্টুর প্রতিবেশী রামা মাহাতো খুন করেছেন তাঁর ভাইকে। হোলির দিন রামার সঙ্গে বচসায় জড়িয়ে পড়েছিলেন চিন্টু, দাবি মৃতের ভাইয়ের। তিনি আরও জানান, এক মাস আগে বিয়ে করেছিলেন চিন্টু। মৃতদেহ উদ্ধার করার পর এলাকাটি ঘিরে দিয়েছে পুলিশ। সুবিধার জন্য অন্য রাস্তা দিয়ে গাড়ি যাতায়াতের ব্যবস্থাও করা হয়েছে। চিন্টুর ভাইয়ের অভিযোগের ভিত্তিতে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ আধিকারিকেরা আশ্বাস দিয়েছেন যে, শীঘ্রই অভিযুক্তকে গ্রেফতার করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bihar Murder police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE