Advertisement
২৫ মে ২০২৪
Tamilnadu

কোভিড বিধি না মেনে অনুষ্ঠান, পায়ে ধরে ক্ষমা চাওয়ানো হল ৩ দলিত ব্যক্তিকে

অট্টানন্ধল গ্রামে একটি পুজো ছিল। সেই অনুষ্ঠানে অনেক লোকের সমাগম হয়েছিল, যা কোভিডের কারণে নিষিদ্ধ।

সংগৃহীত ছবি

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ১৬ মে ২০২১ ১৫:২২
Share: Save:

কোভিড বিধি না মেনে গ্রামে সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করার জন্য পঞ্চায়েতের সদস্যদের কাছে পায়ে ধরে ক্ষমা চাওয়ানো হল ৩ দলিত ব্যক্তিকে। তামিলনাড়ুর ভিল্লুপুরমের একটি গ্রামের ঘটনা। কয়েকটি ছবি নেট মাধ্যমে ভাইরাল হয়েছে, তাতে দেখা গেছে যে তিন ব্যক্তি পঞ্চায়েতের কয়েকজন সদস্যের পায়ে পড়ছেন।

১২ মে অট্টানন্ধল গ্রামে একটি পুজো ছিল। পঞ্চায়েতের কাছে গ্রামের বাসিন্দা দলিত পরিবারগুলি একটি ছোট অনুষ্ঠান আয়োজন করার অনুমতি নিয়েছিল। অনুষ্ঠানে অনেক লোকের সমাগম হয়েছিল। যা কোভিডের কারণে নিষিদ্ধ। খবর পেয়ে পুলিশ গিয়ে লোকজনকে চলে যেতে বলে। পুলিশ এরপর অনুষ্ঠানের আয়োজকদের থানায় নিয়ে যায়। লিখিত ভাবে ক্ষমা চাওয়ার পর আয়োজকরা মুক্তি পান। যদিও পরে ১৪ মে আয়োজকদের পঞ্চায়েতে উপস্থিত হওয়ার জন্য নোটিশ দেওয়া হয়।

দলিত আয়োজকরা উপস্থিত হওয়ার পর তাঁদের গ্রাম পঞ্চায়েতের পায়ে পড়ার নির্দেশ দেওয়া হয়েছিল। তিরুমাল, সান্থানাম ও আরুমুগম নামে ৩ দলিত সম্প্রদায়ের ব্যক্তি এর পর রায় মেনে পঞ্চায়েতের সদস্যদের পায়ে পড়ে ক্ষমা চেয়ে নেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dalit Tamilnadu Coronavirus in India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE