Advertisement
১৯ মে ২০২৪
Delhi

Robbery: প্রেমিকাকে দামি উপহার দিতে ডাকাতি, পুলিশের জালে তিন অভিযুক্ত

সম্প্রতি ঘটনাটি ঘটেছে দিল্লির সরোজিনী নগর এলাকায়। ডাকাতি করতে এসে ধস্তাধস্তির ঘটনাও ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়।

ডাকাতি করতে ঢুকে ধস্তাধস্তি।

ডাকাতি করতে ঢুকে ধস্তাধস্তি। ছবি— টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২১ ১২:৪৫
Share: Save:

রেগে রয়েছেন প্রেমিকা। মান ভাঙাতে দামি উপহার দেওয়ার পরিকল্পনা করেছেন প্রেমিক। কিন্তু টাকা নেই। তাই দুই সঙ্গীকে নিয়ে ডাকাতি করতে ঢুকেছিলেন। ডাকাতি করেও শেষরক্ষা হয়নি। অভিযুক্ত তিন জনকেই গ্রেফতার করেছে পুলিশ। সম্প্রতি ঘটনাটি ঘটেছে দিল্লির সরোজিনী নগর এলাকায়। ডাকাতি করতে এসে ধস্তাধস্তির ঘটনাও ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়।

পুলিশ জানিয়েছে, ডাকাতিতে অভিযুক্ত তিন যুবক হলেন আর কে পুরমের বাসিন্দা শুভম (২০), নিজামুদ্দিনের বাসিন্দা আসিফ (১৯) এবং জামিয়া নগরের বাসিন্দা মহম্মদ শরিয়াফুল মোল্লা (৪১)। পুলিশ জানিয়েছে, বিভিন্ন এলাকার সিসিটিভি ফুটেজ জোগাড় করে গ্রেফতার করা হয়েছে অভিযুক্তদের। পুলিশ জানিয়েছে, শুভম এর আগে মোবাইল চুরির ঘটনায় জেলে ছিলেন। নভেম্বরে ছাড়া পেয়েছেন তিনি। জেরার সময় সে কথা স্বীকারও করেছেন শুভম। জেলের মধ্যে তাঁর সঙ্গে আলাপ হয়েছিল আসিফের। পুলিশ জানিয়েছে, শুভমই নিজের প্রেমিকার জন্য ডাকাতি করতে সঙ্গে নিয়েছিলেন বাকি দু’জনকে।

দিল্লির সরোজিনী নগর এলাকায় একাই থাকেন আদিত্য কুমার নামের এক ব্যক্তি। তিনি একটি বহুজাতিক সংস্থার সিইও পদে কাজ করেন। তাঁর বাড়িতেই ডাকাতি করতে এসেছিলেন ওই তিন জন। তিনি জানিয়েছেন, কলিং বেলের আওয়াজ শুনে দরজা খুলতেই পিস্তল দেখিয়ে ভিতরে ঢোকে তিন ডাকাত। ভিডিয়োয় দেখা যাচ্ছে, ঘরের ভিতরে আদিত্যের সঙ্গে তিন ডাকাতের ধস্তাধস্তির দৃশ্য। ল্যাপটপ, মোবাইল ফোন-সহ একাধিক দামি জিনিস নিয়েছিল ডাকাতরা। পরে সে গুলি উদ্ধার হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Robbery Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE