Advertisement
১৯ মে ২০২৪
Assam Gangrape

ফাঁকা ঘরে কিশোরীকে গণধর্ষণ, রেকর্ড হল ভিডিয়ো! গ্রেফতার ৬ নাবালক

অসমের করিমগঞ্জের একটি থানায় নির্যাতিতার পরিবার গণধর্ষণের অভিযোগ দায়ের করেছে। অভিযোগ, কিশোরী বাড়িতে একা ছিল। জোর করে ৬ জন বাড়িতে ঢোকে। প্রত্যেকে কিশোরীকে এক এক করে ধর্ষণ করে।

অসমে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ৬ নাবালকের বিরুদ্ধে।

অসমে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ৬ নাবালকের বিরুদ্ধে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
গুয়াহাটি শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২২ ১৫:৫৭
Share: Save:

নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ ৬ নাবালককে গ্রেফতার করল অসম পুলিশ। ধৃতদের প্রত্যেকের বয়স ১৩ থেকে ১৫ বছরের মধ্যে। নির্যাতিতা নাবালিকার বয়সও ১৩। তার পরিবারের অভিযোগের ভিত্তিতে ওই ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

ঘটনাটি দক্ষিণ অসমের করিমগঞ্জের। সোমবার রামকৃষ্ণনগর থানায় নির্যাতিতার পরিবার গণধর্ষণের অভিযোগ দায়ের করেছে। তাদের অভিযোগ, ১ নভেম্বর কিশোরী বাড়িতে একা ছিল। সেই সময় জোর করে ওই ৬ কিশোর তাঁদের বাড়িতে ঢোকে। নাবালিকাকে তারা প্রত্যেকে এক এক করে ধর্ষণ করে। এমনকি, ধর্ষণের ভিডিয়ো করে মেয়েটিকে হেনস্থা করা হয় বলে অভিযোগ।

নির্যাতিতার পরিবার জানিয়েছে, গোটা ঘটনায় ওই কিশোরী এতটাই ভয় পেয়ে গিয়েছিল যে, সে প্রথমে কাউকে কিছু বলতে পারেনি। তবে প্রথমে চেপে রাখার পর বাবা-মাকে সে সব কিছু জানায়। তার পরেই সোমবার থানায় গিয়ে ৬ কিশোরের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন কিশোরীর অভিভাবকরা। তাঁদের অভিযোগের ভিত্তিতে অভিযুক্তদের খোঁজ শুরু করে পুলিশ। অবশেষে মঙ্গলবার ৬ জনকেই গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, ধৃতদের মধ্যে থেকে এক জনের ফোনে গোটা ঘটনার ভিডিয়ো করা হয়েছিল। তার পর বাকিদের ফোনেও তা পাঠিয়ে দেওয়া হয়েছিল। সেই ভিডিয়ো উদ্ধার করেছে পুলিশ। ধৃতদের বিরুদ্ধে পকসো ধারায় মামলা রুজু করা হয়েছে। ওই নির্যাতিতা কিশোরী এবং তাকে গণধর্ষণে অভিযুক্ত নাবালকদের সকলের পরিবারই চা-বাগানের কর্মী বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Assam Gangrape Minor Rape Sexual Harassment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE