Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Madhya Pradesh

খেলতে খেলতে ৫০ ফুট গভীর কূপে পড়ে গেল ছ’বছরের বালক! মধ্যপ্রদেশের রেবায় চলছে উদ্ধারকাজ

রেবার অতিরিক্ত পুলিশ সুপার জানিয়েছেন, বারাণসী থেকে একটি উদ্ধারকারী দলও শীঘ্রই ঘটনাস্থলে পৌঁছবে। ওই শিশুটির সঠিক অবস্থান জানার চেষ্টা চলছে।

এই কূপের মধ্যে পড়ে গিয়েছে শিশুটি।

এই কূপের মধ্যে পড়ে গিয়েছে শিশুটি। ছবি: এএনআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৪ ০৯:৩০
Share: Save:

খেলতে খলতে ৫০ ফুট গভীর কূপে পড়ে গেল ছ’বছরের শিশু। মধ্যপ্রদেশের রেবা জেলার ঘটনা। শুক্রবার একটি কৃষিজমিতে খেলার সময় ওই কূপের মধ্যে পড়ে যায় শিশুটি। তাকে উদ্ধারের জন্য ইতিমধ্যেই তৎপর হয়েছে প্রশাসন। যে কূপের মধ্যে ওই বালক পড়ে গিয়েছে, সেটির ব্যাস ৬ সেন্টিমিটার। রেবার অতিরিক্ত পুলিশ সুপার অনিল সোনকার সংবাদ সংস্থা এএনআইকে জানিয়েছেন, ওই বালক এখনও কূপের মধ্যে আটকে আছে।

অনিল বলেন, ‘‘শিশুটি খেলতে গিয়ে কূপের মধ্যে পড়ে যায়। স্থানীয়েরা পুলিশকে খবর দেয়। এর পরে উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছে ওই শিশুটিকে বার করে আনতে অভিযান শুরু করে। দুটো বড় বড় যন্ত্র এনে অভিযান চলছে। আমরা আশাবাদী যে, খুব শীঘ্রই শিশুটিকে উদ্ধার করা হবে।’’

অনিল আরও জানিয়েছেন, বারাণসী থেকে একটি উদ্ধারকারী দলও শীঘ্রই ঘটনাস্থলে পৌঁছবে। ওই শিশুটির সঠিক অবস্থান জানার চেষ্টা চলছে। একটি সমান্তরাল গর্ত খননের প্রক্রিয়াও চলছে, যাতে আটকে পড়া ছয় বছরের শিশুটিকে নিরাপদে বার করা যায়। তার শ্বাস-প্রশ্বাস নিয়ে যাতে কোনও অসুবিধা না হয়, তার বন্দোবস্তও করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madhya Pradesh bore well
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE