Advertisement
০২ মে ২০২৪
Torture

ব্যক্তিগত সহকারীর উপর শারীরিক, মানসিক নির্যাতনের অভিযোগ জেলাশাসকের বিরুদ্ধে

সবিতার অভিযোগ, গত দু’মাসেরও বেশি সময় ধরে তাঁর স্বামীর উপর শারীরিক এবং মানসিক অত্যাচার করছিলেন জেলাশাসক।

বৃহস্পতিবার পুলিশের কাছে লিখিত অভিযোগে সবিতা জানান।

বৃহস্পতিবার পুলিশের কাছে লিখিত অভিযোগে সবিতা জানান। প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২২ ১৬:৫৫
Share: Save:

ওড়িশার এক জেলাশাসকের বিরুদ্ধে এ বার শারীরিক এবং মানসিক নির্যাতনের অভিযোগ তুললেন তাঁর ব্যক্তিগত সহকারী। হেমন্ত ভই নামে ওই ব্যক্তিগত সহকারীর স্ত্রী সবিতা নায়ক এই মর্মে খুড়দার জেলাশাসক সুদর্শন চক্রবর্তীর বিরুদ্ধে পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে পুলিশ।

সবিতার অভিযোগ, গত দু’মাসেরও বেশি সময় ধরে তাঁর স্বামীর উপর শারীরিক এবং মানসিক অত্যাচার করছিলেন জেলাশাসক। শুধু তাই নয়, তাঁকে জাতপাত নিয়েও অসম্মান করা হয়। ঊর্ধ্বতন হিসাবে জেলাশাসক তাঁর ব্যক্তিগত সহকারীর সঙ্গে নিয়তই দুর্ব্যবহার করতেন বলে সবিতার অভিযোগ। পুলিশের কাছে লিখিত অভিযোগে সবিতা জানান, জেলাশাসকের দুর্ব্যবহারের কারণে তাঁর স্বামীর শারীরিক সমস্যা দেখা দিয়েছে। রক্তচাপ বৃদ্ধি-সহ আরও নানা শারীরিক সমস্যায় ভুগছেন হেমন্ত। শরীরের পাশাপাশি হেমন্তের মানসিক স্বাস্থ্যও ভেঙে পড়ছে বলে সবিতার অভিযোগ।

বৃহস্পতিবারই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন সবিতা। পুলিশের কাছে দু’জনেই গিয়েছিলেন। খুরদার পুলিশ সুপার সিদ্ধার্থ কটরি জানিয়েছেন, হেমন্তের স্ত্রীর অভিযোগ পেয়ে তাঁরা তদন্ত শুরু করেছেন। তাঁর দাবি, পুলিশ এখনও ওই জেলাশাসকের সঙ্গে যোগাযোগ করে উঠতে পারেনি। তবে অতিরিক্ত জেলাশাসক মনোজ পধির দাবি, তিনি এ বিষয়ে কিছু জানতেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE