Advertisement
০৩ মে ২০২৪
Maharashtra Incident

আবাসনের পার্কিং লট নিয়ে বিবাদ, হয়রানির কারণে ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা যুবকের

নিহতের ভাইয়ের অভিযোগের ভিত্তিতে চার জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। আত্মহত্যায় প্ররোচনা দেওয়া এবং অন্যান্য কয়েকটি ধারায় মামলা রুজু করা হয়েছে অভিযুক্তদের বিরুদ্ধে।

A man ends life over harassment due to parking dispute at Thane

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২৪ ১৮:৩৭
Share: Save:

আবাসনের পার্কিং লটে গাড়ি রাখা নিয়ে বিবাদ। সেখানেই এক ব্যক্তিকে হেনস্থা করার অভিযোগ উঠল কয়েক জন আবাসিকের বিরুদ্ধে। তার পরই চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন তিনি। মৃতের পরিবারের অভিযোগ, আবাসনের বিবাদের কারণেই চরম পদক্ষেপ করেছেন ওই ব্যক্তি। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

জানা গিয়েছে, মহারাষ্ট্রের ঠাণে জেলার একটি আবাসনে পার্কিং লটে গাড়ি রাখা নিয়ে বিবাদ হয়। সেই আবাসনের বাসিন্দা ভূষণ লোটান মোরের (৩৩) সঙ্গেই ঝামেলা বাধে অন্যান্য আবাসিকদের। অভিযোগ, পার্কিং লটে ভূষণের বরাদ্দ জায়গায় গাড়ি রেখেছিলেন অন্য এক আবাসিক। সেই গাড়ি সরাতে বলায় ভূষণের উপর চড়াও হন কয়েক জন। তাঁকে নানা ভাবে হয়রানি করা হয়। এমনকি, মারধর করার অভিযোগও ওঠে।

ঘটনার পরই আবাসন ছেড়ে চলে যান ভূষণ। বাড়ির লোকেরা অনেক বার তাঁর সঙ্গে ফোনে যোগাযোগ করার চেষ্টা করলেও তাঁকে পাননি। পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার বিকেলে খাদাভালি এবং টিটওয়ালা স্টেশনের মাঝে একটি মেল ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন ভূষণ।

কল্যাণ রেলওয়ে থানার এক উচ্চপদস্থ পুলিশ অফিসারের কথায়, ‘‘মৃতের ভাই আমাদের বলেছেন যে, তাঁর দাদা আবাসনের চার জনের সঙ্গে পার্কিং লট সংক্রান্ত বিবাদে জড়িয়ে পড়েছিলেন। তাঁরা তাঁর দাদাকে হয়রানি করেন। মারধরও করেছিল। সেই অপমান সহ্য করতে না পেরেই আত্মহত্যা করেছেন ভূষণ।’’

নিহতের ভাইয়ের অভিযোগের ভিত্তিতে চার জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। আত্মহত্যায় প্ররোচনা দেওয়া এবং অন্যান্য কয়েকটি ধারায় মামলা রুজু করা হয়েছে অভিযুক্তদের বিরুদ্ধে। যদিও এখনও পর্যন্ত এই ঘটনার সঙ্গে জড়িত কাউকে গ্রেফতার করা হয়নি।পুলিশ অভিযুক্তদের খোঁজ চালাচ্ছে বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Maharashtra Death FIR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE