Advertisement
০২ মে ২০২৪
Acid Attack

Acid Attack: প্রেমে প্রত্যাখ্যান! প্রেমিকের মুখে অ্যাসিড ছুড়ে ‘প্রতিশোধ’ নিলেন দুই সন্তানের মা

শিবা প্রথমে অরুণকে হুমকি দিতে শুরু করেন। পরে সম্পর্ক শেষ করার মূল্য হিসেবে টাকাও দাবি করেন অরুণের থেকে।

সংবাদ সংস্থা
ইদুক্কি শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২১ ০৯:০৭
Share: Save:

প্রেমে প্রত্যাখ্যানের ‘প্রতিশোধ’ নিলেন এক জন। যাঁকে ভালবেসেছিলেন তাঁরই মুখে ছুড়ে দিলেন অ্যাসিড। কেরলের ইদুক্কির ঘটনা। তবে ঘটনাটি একটু ব্যতিক্রমী। এ ক্ষেত্রে হামলাকারী এক জন মহিলা।

ইদু্ক্কির বাসিন্দা শিবা দুই সন্তানের মা। বয়স ৩৫। তাঁর প্রেমিক অরুণ কুমারের বয়স ২৮। পুলিশ জানিয়েছে, গত মঙ্গলবার শিবা অ্যাসিড ছোড়েন অরুণকে লক্ষ্য করে। তাতে গুরুতর জখম অরুণ এখন তিরুঅনন্তপুরমের মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে চিকিৎসাধীন। চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর দৃষ্টিশক্তি নষ্ট হয়ে যেতে পারে।

শিবা এবং অরুণের আলাপ ফেসবুকে। সেখান থেকেই প্রেম। তবে শিবা যে বিবাহিতা এবং দুই সন্তানের মা, তা জানতেন না অরুণ। বিষয়টি সম্ভবত গোপন করে গিয়েছিলেন শিবা নিজেই। প্রকাশ্যে আসতেই সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসার কথা জানিয়ে দেন অরুণ। শিবার বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেন। আর তাতেই বাধে বিপত্তি।

শিবা। বাঁদিকে, হামলার মুহূর্তে গির্জা চত্বরের সিসিটিভি ফুটেজ।

শিবা। বাঁদিকে, হামলার মুহূর্তে গির্জা চত্বরের সিসিটিভি ফুটেজ। ছবি: নেট মাধ্যম থেকে সংগৃহীত।

শিবা প্রথমে অরুণকে হুমকি দিতে শুরু করেন। পরে সম্পর্ক শেষ করার মূল্য হিসেবে টাকাও দাবি করেন অরুণের থেকে। গত মঙ্গলবার সেই টাকা দিতেই অরুণ শিবার সঙ্গে দেখা করতে আসেন আদিমালির একটি গির্জায়। সেখানেই অ্যাসিড ছুড়ে হামলা করেন শিবা।

ঘটনাটির একটি সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে রবিবার। তাতে দেখা গিয়েছে গির্জা চত্বরে এক বন্ধু এবং জামাইবাবুর সঙ্গে দাঁড়িয়ে অপেক্ষা করছেন অরুণ। আচমকাই পিছন দিকে তাঁকে আক্রমণ করেন শিবা। অরুণকে অ্যাসিড ছুড়তে গিয়ে শিবা নিজেও জখম হন। গুরুতর জখম অরুণকে এর পর স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাঁকে তিরুঅনন্তপুরমের সরকারি হাসপাতাল স্থানান্তরিত করা হয়।

পুলিশ শিবার বিরুদ্ধে মামলা দায়ের করে। পরে রবিবার শিবাকে গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE