Advertisement
১৬ মে ২০২৪
Kerala

বান্ধবীর বাড়ি থেকে বেরোতেই মারধর! অচেনা ব্যক্তিদের কাছে মার খেয়ে প্রাণ হারালেন যুবক

বান্ধবীর বাড়িতে কেন গিয়েছিলেন তা নিয়ে প্রশ্ন করতে শুরু করে দেন তাঁরা। তার পর হঠাৎ রাস্তায় ফেলে মারধর শুরু করেন সাহারকে।

representative image of dead person

এক সপ্তাহ হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসা চলার পর মঙ্গলবার মারা যান তিনি। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
তিরুবনন্তপুরম শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৩ ১০:১৬
Share: Save:

বান্ধবীর বাড়ি থেকে বেরিয়ে নিজের বাড়ির দিকে যাচ্ছিলেন ৩৩ বছর বয়সি সাহার। কেরলের বাসিন্দা সাহার বেসরকারি বাস চালান। ১৮ ফেব্রুয়ারি ত্রিশুর এলাকায় বান্ধবীর বাড়ি থেকে বেরোনোর পর আট জন এসে তাঁকে ঘিরে ধরে। রাস্তায় ফেলে মারধর করে পালিয়ে যান তাঁরা। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সাহারকে সঙ্গে সঙ্গে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয়। এক সপ্তাহ হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসা চলার পর মঙ্গলবার মারা যান তিনি।

১৮ ফেব্রুয়ারি বান্ধবীর বাড়ি থেকে বেরোনোর পর হঠাৎ চার দিক থেকে সাহারকে ঘিরে ধরেন আট জন। কেউই তাঁর পরিচিত ছিলেন না। বান্ধবীর বাড়িতে কেন গিয়েছিলেন তা নিয়ে প্রশ্ন করতে শুরু করে দেন তাঁরা। তার পর হঠাৎ রাস্তায় ফেলে মারধর শুরু করেন সাহারকে। পরে সাহারকে রাস্তায় ফেলে পালিয়ে যান তাঁরা।

গুরুতর আহত অবস্থায় স্থানীয়েরা সাহারকে উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যান। এক সপ্তাহ আইসিইউ-তে চিকিৎসা চলার পর মারা যান সাহার। ২১ ফেব্রুয়ারি স্থানীয় থানায় অভিযোগ দায়ের করা হলে তদন্ত শুরু করে পুলিশ। আশপাশের এলাকার সিসিটিভি ফুটেজ দেখে ওই আট জন অভিযুক্তকে চিহ্নিত করেছে পুলিশ। খোঁজ পেলেই অভিযুক্তদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করার আশ্বাস দিয়েছেন পুলিশ আধিকারিকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kerala Bus Driver Dead
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE