Advertisement
১৮ মে ২০২৪
Crime

তাই ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার হায়দরাবাদের অধ্যাপক

এই ঘটনায় অভিযুক্ত অধ্যাপককে পুলিশ শুক্রবার গ্রেফতার করেছে। অধ্যাপকের বরখাস্তের দাবিতে কলেজের ছাত্র সংগঠন বিক্ষোভ প্রদর্শন শুরু করেছে। 

পুলিশের কাছে শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেন সেই কলেজপড়ুয়া।

পুলিশের কাছে শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেন সেই কলেজপড়ুয়া। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২২ ১৬:২৯
Share: Save:

হায়দরাবাদ বিশ্ববিদ্যালয়ের এক কলেজের অধ্যাপকের বিরুদ্ধে এক ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ উঠল। এই ঘটনায় অভিযুক্ত অধ্যাপককে পুলিশ শুক্রবার গ্রেফতার করেছে। অধ্যাপকের নাম রবি রঞ্জন। শুক্রবার ঘটনাটি ঘটেছিল অধ্যাপকের বাড়িতেই।

পুলিশের এক কর্মকর্তা জানান, অভিযুক্ত ব্যক্তি ছাত্রীটিকে বিকাল ৪টে নাগাদ কলেজ থেকে তাঁর বাড়ি নিয়ে গিয়েছিলেন বই দেওয়ার অজুহাতে। তার পরে রাত ৯টা নাগাদ তাঁকে কলেজে পৌঁছে দিয়েছিলেন। ছাত্রীর বান্ধবীদের থেকে জানা গিয়েছে, তাঁরা তাঁকে কলেজ চত্বরে কান্নাকাটি করতে দেখেছেন। তাঁকে জিজ্ঞাসাবাদ করার পরে পুরো ঘটনাটি প্রকাশ্যে আসে। ওই রাতেই পুলিশের কাছে শ্লীলতাহানির অভিযোগ দায়ের করা হয়। অভিযুক্ত এখন পুলিশ হাজতে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কলেজপড়ুয়া তাইল্যান্ডের বাসিন্দা। ইতিমধ্যে এই ঘটনাকে কেন্দ্র করে অধ্যাপকের বরখাস্তের দাবিতে কলেজের ছাত্র সংগঠন বিক্ষোভ প্রদর্শন শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE