Advertisement
০২ মে ২০২৪
Civic volunteer

স্কুটিচালককে থামিয়ে হরিদেবপুরে মার খেলেন সিভিক ভলান্টিয়ার, আক্রান্ত হলেন ট্র্যাফিক সার্জেন্টও

পরিস্থিতি সামলাতে ঘটনাস্থলে আসেন এক ট্র্যাফিক সার্জেন্ট। অভিযোগ, তাঁরও নাকে আঘাত করেন অভিযুক্ত। পুলিশ সূত্রে খবর, নাকে চোট পেয়েছেন প্রহৃত সার্জেন্ট।

A traffic Sergeant and civic volunteer wounded after hit by a scooty driver in Haridevpur

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৩ ১৩:০৫
Share: Save:

হরিদেবপুরে সিভিক ভলান্টিয়ার এবং ট্র্যাফিক সার্জেন্টকে মারধর করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্ত যুবককে আটক করে হরিদেবপুর থানায় নিয়ে গিয়েছে পুলিশ। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে মুরগি নিয়ে স্কুটি করে যাচ্ছিলেন পেশায় মুরগি ব্যবসায়ী ভিকি চক্রবর্তী। হরিদেবপুরের এমজি রোড এবং ধারাপাড়ার সংযোগস্থলে টহল দিচ্ছিলেন এক সিভিক ভলান্টিয়ার। তিনি স্কুটিচালককে থামতে বলেন। একটি সূত্রের খবর, ভারসাম্য হারিয়ে হঠাৎ পড়ে যান ভিকি। তার পরই নাকি উঠে ওই সিভিক ভলান্টিয়ারকে মারধর করেন তিনি।

পরিস্থিতি সামলাতে ঘটনাস্থলে আসেন এক ট্র্যাফিক সার্জেন্ট। অভিযোগ, তাঁরও নাকে আঘাত করেন অভিযুক্ত। পুলিশ সূত্রে খবর, নাকে চোট পেয়েছেন প্রহৃত সার্জেন্ট। তার পরই অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE