Advertisement
১৬ মে ২০২৪
Road Accident

ঘন কুয়াশায় দুর্ঘটনা, পড়েই রইলেন চালক, উদ্ধার ছেড়ে লরি থেকে মুরগি লুট করে দৌড় স্থানীয়দের!

কুয়াশার জন্য দেরিতে চলছে উড়ান এবং বহু ট্রেন। বুধবার সকালে গ্রেটার নয়ডার যমুনা এক্সপ্রেসওয়েতে একটি পথদুর্ঘটনায় বেশ কয়েক জন আহত হন।

A Vehicle carrying chickens met with an accident on Agra highway after which people loot birds

দুর্ঘটনাগ্রস্ত লরি থেকে মুরগি নিয়ে পালানোর সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২৩ ১৬:২১
Share: Save:

ঘন কুয়াশার কারণে একের পর এক দুর্ঘটনা ঘটছে দিল্লি এবং উত্তরপ্রদেশে। আগ্রায় জাতীয় সড়কে এমনই একটি দুর্ঘটনার পর দেখে গেল অবাক করা ছবি। দুর্ঘটনায় উল্টে যাওয়া লরির চালক বা খালাসির কোনও খোঁজ না করে গাড়ি থেকে মুরগি নিয়ে পালালেন একের পর এক মানুষ। কেউ দুটো হাতে দুই জোড়া করে মুরগি নিয়ে দৌড় দিলেন। কেউ আবার ব্যাগে মুরগি ভরে নিয়ে চম্পট দিলেন। দুর্ঘটনায় কেউ আহত হলেন কি না, তা ঘুরেও দেখার সময় পেলেন না কেউ। ইতিমধ্যে ভাইরাল সেই ঘটনার ভিডিয়ো।

ঘন কুয়াশার কারণে উত্তর ভারতের রাস্তাগুলিতে পর পর দুর্ঘটনার খবর পাওয়া গিয়েছে। কুয়াশার জন্য দেরিতে চলছে উড়ান এবং বহু ট্রেন। তার মধ্যে বুধবার সকালে গ্রেটার নয়ডার যমুনা এক্সপ্রেসওয়েতে একটি পথদুর্ঘটনায় বেশ কয়েক জন আহত হয়েছেন বলে খবর মিলেছে। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, সকাল ৮টা নাগাদ আগ্রা থেকে নয়ডা যাওয়ার সড়কপথে দুর্ঘটনায় বেশ কয়েক জন আহত হয়েছেন। দুর্ঘটনার পর একটি ভিডিয়ো পোস্ট করেছে পিটিআই। তাতে দেখা যাচ্ছে, রাস্তার এক পাশে পড়ে থাকা মুরগি বোঝাই গাড়ি দেখতে ছুটে আসছেন কয়েক জন। তার পর খাঁচা খুলে যে যেমন পারেন, মুরগি বার করে নিয়েছেন। কেউ কেউ হাসতে হাসতে মুরগি নিয়ে সড়কের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে চলে যাচ্ছেন দ্রুত পায়ে।

https://x.com/PTI_News/status/1739926625129779625?s=20

আরও একটি ভিডিয়োয় দেখা গিয়েছে, দুর্ঘটনাগ্রস্ত গাড়ি থেকে মুরগি বার করে বাজারের ব্যাগে ভরে দৌড় দিয়েছেন এক জন। কিন্তু এঁদের কেউ ঘুরেও দেখেননি, চালক কী অবস্থায় রয়েছেন।

ডিসেম্বরের শুরু থেকে নিয়ম হয়েছে যমুনা এক্সপ্রেসওয়ে দিয়ে গাড়ি চালাতে হলে সর্বোচ্চ গতি হবে ঘণ্টায় ৮০ কিলোমিটার। আগামী বছরের ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত এই নিয়ম জারি থাকবে। কিন্তু, তার পরেও দুর্ঘটনা এড়ানো যাচ্ছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Chicken Uttar Pradesh Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE