Advertisement
১৫ মে ২০২৪
Delhi Incident

একই তরুণীর প্রেমে হাবুডুবু দুই বন্ধু, প্রেমিকার সামনে ছুরি দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ

রবি যে বাড়িতে ভাড়া থাকেন, সেখানে গিয়ে পুলিশ দেখে, ঘরের মেঝেতে রক্তাক্ত অবস্থায় জাহিদের দেহ পড়ে রয়েছে। রবির শরীরেও ছুরির আঘাতের চিহ্ন।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৪ ১০:৪৩
Share: Save:

দুই বন্ধু একই তরুণীর প্রেমে পড়েছিলেন। দু’জনে জানতেনও সে কথা। কিন্তু রাগের বশে হাতাহাতি এমন পর্যায়ে চলে যায় যে, ছুরি দিয়ে কুপিয়ে বন্ধুকে খুন করে ফেলেন এক তরুণ। ঘটনাটি রবিবার উত্তর-পশ্চিম দিল্লির মহেন্দ্র পার্ক এলাকায় ঘটেছে। মৃতের নাম জাহিদ (৩৩)। অভিযুক্তের নাম রবি। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রবি। হাসপাতাল থেকে ছাড়া হলে তাঁকে জিজ্ঞাসাবাদ করবে দিল্লি পুলিশ।

পুলিশ সূত্রে খবর, রবিবার বিকেল সাড়ে ৪টে নাগাদ পুলিশকে ফোন করে খুনের কথা জানান রবি নিজেই। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। রবি যে বাড়িতে ভাড়া থাকেন, সেখানে গিয়ে পুলিশ দেখে ঘরের মেঝেতে রক্তাক্ত অবস্থায় জাহিদের দেহ পড়ে রয়েছে। রবির শরীরেও ছুরির আঘাতের চিহ্ন।

ঘটনা প্রসঙ্গে এক পুলিশ আধিকারিক জানান, দিল্লির একটি কাগজের কারখানার শ্রমিক জাহিদ। কাজ করে রবির বাড়ির সামনে দিয়েই ফিরছিলেন তিনি। হঠাৎ দেখতে পান, রবির বাড়িতে রয়েছেন তাঁর ভালবাসার মানুষ। দু’জনের মধ্যে কোনও বিষয় নিয়ে কথা কাটাকাটি চলছিল। সেই মুহূর্তেই রবির বাড়িতে ঢুকেছিলেন জাহিদ। তরুণীর সামনেই দুই বন্ধুর মধ্যে ঝগড়া, হাতাহাতি চলতে থাকে। পুলিশের দাবি, অশান্তি চলাকালীন জাহিদকে ছুরি দিয়ে কুপিয়ে খুন করেন রবি। তবে রবির শরীরেও একাধিক ক্ষতচিহ্ন রয়েছে। তা হলে প্রাণরক্ষা করতে গিয়েই বন্ধুকে খুন করেছিলেন রবি? না কি এর নেপথ্যে রয়েছে অন্য কিছু? বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন রবি। পুলিশ জানিয়েছে, রবিকে হাসপাতাল থেকে ছাড়া হলে জিজ্ঞাসাবাদ শুরু করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Knife police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE