Advertisement
১৫ জুন ২০২৪
Viral

‘কাজই আরাধনা’, মাঝ রাত পর্যন্ত দায়িত্ব সামলে ভোরে হাসপাতালে শিশুর জন্ম দিলেন মেয়র

বাড়ি যাওয়ার পর রাত্রি সাড়ে ১২টা নাগাদ তাঁর প্রসব বেদনা শুরু হয়। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হলে ভোর সোয়া ৫টা নাগাদ তিনি এক পুত্রসন্তানের জন্ম দেন।

সোম্যা গুরজর।

সোম্যা গুরজর। টুইটার থেকে নেওয়া ছবি।

সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২১ ১৪:৪৫
Share: Save:

সমাজমাধ্যমের দৌলতে জয়পুর নগর নিগম (বৃহত্তর)-এর মেয়র সোম্যা গুরজর এখন নেটাগরিকদের কাছে বেশ পরিচিত। আর হবেন নাই বা কেন যে আসন্নপ্রসবা রাত্রি পর্যন্ত অফিসের দায়িত্ব সামলে ভোরে শিশুর জন্ম দেন, তাঁকে নিয়ে আলোচনা হওয়াই স্বাভাবিক। নিজের টুইটার হ্যান্ডল থেকে বৃহস্পতিবার সকালে সন্তানের জন্ম দেওয়ার কথা জানিয়েছেন সোম্যা।

সোম্যা তাঁর টুইটার হ্যান্ডলে লিখেছেন, জয়পুর নিগম অফিসে রাত্রি পর্যন্ত কাজ করছিলেন তিনি। তার পর বাড়ি যাওয়ার পর রাত্রি সাড়ে ১২টা নাগাদ তাঁর প্রসব বেদনা শুরু হয়। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হলে ভোর সোয়া ৫টা নাগাদ তিনি এক পুত্রসন্তানের জন্ম দেন। তিনি এবং তাঁর সন্তান ২ জনেই সুস্থ রয়েছেন বলে জানিয়েছেন টুইটে।

সন্তান জন্ম দেওয়ার জন্য যেমন সোম্যাকে সবাই অভিনন্দন জানিয়েছেন, তেমন তাঁর এই কর্তব্যবোধের প্রশংসা করতেও ভোলেননি নেটাগরিকরা। ১১ ফেব্রুয়ারি তাঁর এই পোস্টটি ইতিমধ্যেই প্রায় সাড়ে ১০ হাজার লাইক পেয়েছে। আর প্রশংসায় ভরে যাচ্ছে তাঁর কমেন্ট বক্স।

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

woman Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE