Advertisement
১৮ মে ২০২৪
Live in Partner Murdered

শ্রদ্ধাকাণ্ডের রকমফের! দিল্লিতে ধাবার ফ্রিজের পর মহারাষ্ট্রে যুবতীর দেহ মিলল বিছানার গদির ভিতরে

দিল্লির শ্রদ্ধাকাণ্ড হইচই ফেলে দিয়েছিল দেশে। ২৪ ঘণ্টার তফাতে কিছুটা একই ধরনের ঘটনা ঘটল দিল্লি এবং মহারাষ্ট্রে। একত্রবাস সঙ্গী খুন করলেন তাঁর সঙ্গিনীকে।

live in relationship gone wrong?

খুন হওয়ার দিন সাতেক আগেই ওই আবাসনে থাকতে এসেছিলেন মেঘা। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৩ ১১:০৪
Share: Save:

একত্রবাসে অসহনীয়তা কি বাড়ছে? ২৪ ঘণ্টার মধ্যেই দু’টি খুনের ঘটনায় এই প্রশ্ন উঠতে শুরু করেছে। দু’টি ঘটনার একটি হয়েছে দিল্লিতে অন্যটি মহারাষ্ট্রের পালঘরে। দু’টি ঘটনাতেই রয়েছে দিল্লির কুখ্যাত শ্রদ্ধাকাণ্ডের ছায়া। দু’টি ঘটনাতেই খুন হয়েছেন একত্রবাসের সঙ্গিনী। খুন করেছেন তাঁরা, যাঁদের ভরসা করে ঘর ছেড়েছিলেন এই মেয়েরা। একজনের দেহ পাওয়া গিয়েছে ফ্রিজের ভিতর। অন্য জনের দেহ ঢুকিয়ে রাখা ছিল বিছানার গদির ভিতরে। এই দ্বিতীয় ঘটনাটিই ঘটেছে মহারাষ্ট্রের পালঘরে। দিল্লির একটি ধাবার ফ্রিজারে এক ২৬ বছরের তরুণীর দেহ উদ্ধারের ঘণ্টা খানেকের মধ্যেই প্রকাশ্য এসেছে দ্বিতীয় ঘটনাটি।

মহারাষ্ট্রের ওই মৃতা যুবতীর নাম মেঘা শাহ (৪০)। পালঘরে একটি আবাসনের ভিতরে একটি ফ্ল্যাটের শোবার ঘরের বিছানার গদির ভিতর থেকে ওই দেহ উদ্ধার করে পুলিশ। দেহটি পচে গলে গোটা এলাকায় দুর্গন্ধ ছড়াতে শুরু করেছিল। পাড়া-প্রতিবেশীরাই খবর দেন পুলিশকে।

পুলিশ তদন্ত করে জেনেছে, দিন সাতেক আগেই ওই আবাসনে থাকতে এসেছিলেন মেঘা। ভাড়ায় নিয়েছিলেন ঘর। তাঁর সঙ্গে থাকছিলেন তাঁরই প্রেমিক এবং একত্রবাসী সঙ্গী হার্দিক। বয়সে মেঘার থেকে বছর তিনেকের ছোট হার্দিক। প্রতিবেশীরা কথাবার্তায় জেনেছিলেন গত ছ’মাস ধরেই সম্পর্কে রয়েছেন দু’জনে। তবে সম্প্রতিই থাকছিলেন একত্রবাসে। তার পরই এই ঘটনা।

গত দু’দিন ধরে খোঁজ পাওয়া যাচ্ছিল না হার্দিকের। পুলিশ মঙ্গলবার তাঁকে গ্রেফতার করেছে। মধ্যপ্রদেশের একটি রেলস্টেশনে তাঁকে ধরে রেলপুলিশ। পরে মহারাষ্ট্র পুলিশের হাতে তুলে দেয়। জেরায় প্রেমিকাকে খুনের কথা স্বীকারও করেছেন বছর ৩৭-এর মারাঠি যুবক হার্দিক। পুলিশ জানিয়েছে, কী ভাবে এবং কেন তিনি প্রেমিকাকে খুন করেছিলেন, তা-ই জানার চেষ্টা করছে তারা। জেরায় উঠে আসছে একের পর এক তথ্য।

দিল্লির শ্রদ্ধা হত্যার ঘটনাতেও খুনের দিন কয়েক আগেই প্রেমিকাকে নিয়ে নতুন ফ্ল্যাটে থাকতে এসেছিলেন তাঁর প্রেমিক আফতাব। বয়সে শ্রদ্ধার থেকে বছর কয়েকের ছোট ছিলেন আফতাবও। পুলিশ তদন্তে জেনেছে মহারাষ্ট্রের পালঘরে খুন হওয়া মেঘা পেশায় একজন নার্স। তাঁর বাড়ি বা পরিবারের খোঁজ করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE