Advertisement
২৮ মে ২০২৪
Amritpal Singh

পরনে জ্যাকেট, ট্রাউজার্স, চোখে রোদচশমা, পুলিশকে বোকা বানাতে নয়া বেশ অমৃতপালের

এখনও অধরা অমৃতপাল সিংহ। পুলিশের চোখে ফাঁকি দিতে নানা ছদ্মবেশ ধারণ করছেন খলিস্তানি নেতা। তাঁর এক নতুন অবতার ধরা পড়ল সিসিটিভি ফুটেজে।

photo of Amritpal Singh

পুলিশকে ফাঁকি দিতে নানা ছদ্মবেশ ধারণ করছেন অমৃতপাল সিংহ। ছবি সংগৃহীত।

সংবাদ সংস্থা
চণ্ডীগড় শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৩ ১২:৫৯
Share: Save:

এক সপ্তাহ পার। এখনও ধরাছোঁয়ার বাইরে পঞ্জাবের খলিস্তানি নেতা অমৃতপাল সিংহ। গত শনিবার থেকে এই খলিস্তানি নেতাকে ধরতে উঠেপড়ে লেগেছে পঞ্জাব পুলিশ। কিন্তু বার বার পুলিশের চোখে ধুলো দিয়ে পালাচ্ছেন ‘ধুরন্ধর’ অমৃতপাল। বদলাচ্ছেন বেশভূষা। নানা ছদ্মবেশে পুলিশকে বোকা বানাচ্ছেন তিনি। এ বার তেমনই একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

পরনে জ্যাকেট, ট্রাউজার্স, চোখে রোদচশমা— এই অবতারে রাস্তা দিয়ে হাঁটছেন অমৃতপাল। গত ২০ মার্চ অমৃতসরে একটি সিসিটিভি ফুটেজে এই দৃশ্য ধরা পড়েছে বলে দাবি করেছে পুলিশ। সাধারণত ধর্মীয় পোশাক পরতে দেখা যায় অমৃতপালকে। পুলিশের চোখে ধুলো দিতে সেই পোশাক ছেড়ে ট্রাউজার্স পরেছেন খলিস্তানি নেতা।

পুলিশ জানিয়েছে, অমৃতসর থেকে হরিয়ানার কুরুক্ষেত্রে পালিয়ে ছিলেন অমৃতপাল। তার পর রওনা দেন দিল্লির উদ্দেশে। গতকাল একটি বাস টার্মিনালে সাধুর বেশে তাঁকে দেখা গিয়েছে। ওই এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে দিল্লি এবং পঞ্জাব পুলিশ।

আগেই পঞ্জাব পুলিশ জানিয়েছিল যে, কুরুক্ষেত্রে বলজিৎ কউর নামে তাঁর এক সহযোগীর বাড়িতে আশ্রয় নিয়েছিলেন খলিস্তানি নেতা। তাঁর সঙ্গে ছিলেন পাপরপ্রিত সিংহ নামে অমৃতপালের আরও এক সহযোগী। বলজিৎকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে।

অমৃতপালকে খলস্তানি-পাকিস্তানি এজেন্ট বলে দাবি করেছে পঞ্জাব সরকার। গত কয়েক বছর ধরেই পঞ্জাবে সক্রিয় ছিলেন তিনি। সশস্ত্র অনুগামীদের সঙ্গে প্রায়ই তাঁকে দেখা যেত। অমৃতপাল খলিস্তানি বিচ্ছিন্নতাবাদী নেতা এবং জার্নাল সিংহ ভিন্দ্রানওয়ালের অনুগামী বলে দাবি করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Amritpal Singh police national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE