Advertisement
০৩ মে ২০২৪
Andhra Pradesh Incident

পরকীয়ায় জড়িয়েছেন স্বামী, যুবক এবং তাঁর প্রেমিকার চুল কাটিয়ে গ্রামে ঘোরালেন স্ত্রী

তরুণী জানিয়েছেন, তাঁর স্বামী গ্রামের এক বিবাহবিচ্ছিন্না মহিলার সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েছেন। এ কথা জানতে পেরে তিনি তাঁর পরিবারের সঙ্গে যোগাযোগ করেন এবং যুগলকে ‘শাস্তি’ দেন।

Andhra Pradesh man and his lover were paraded in the village for extra marital affairs.

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
হায়দরাবাদ শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৩ ০৯:২৭
Share: Save:

স্বামী পরকীয়ায় জড়িয়ে পড়েছেন বলে সন্দেহ হতেই রণমূর্তি ধারণ করলেন স্ত্রী। স্বামীর প্রেমিকাকে খুঁজে বার করে দু’জনকে একসঙ্গে গ্রামের রাস্তায় হাঁটালেন। কেটে দেওয়া হল তাঁদের চুলও।

অন্ধ্রপ্রদেশের শ্রী সত্য সাই জেলার লেপক্ষী গ্রামের ঘটনা। সেখানকার বাসিন্দা নাজ়িয়া নামের এক তরুণী অভিযোগ করেছেন, তাঁর স্বামী হুসেন গ্রামের এক তরুণীর সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছেন। শাবানা নামে ওই তরুণীর বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে বলেও জানান নাজ়িয়া। বিবাহবিচ্ছিন্না তরুণীর সঙ্গে স্বামীর গোপন সম্পর্কের কথা জানতে পেরেই বাপের বাড়িতে খবর দেন নাজ়িয়া। পরিবারের লোকজনের সঙ্গে মিলে স্বামী এবং তাঁর প্রেমিকাকে ‘শাস্তি’ দেওয়ার পরিকল্পনা করেন।

ওই যুগলের চুল কিছুটা কেটে দেওয়া হয় বলে অভিযোগ। তাঁদের হাত বেঁধে গ্রামের রাস্তায় হাঁটতে বাধ্য করা হয়। এর পর দু’জনকে থানায় নিয়ে যাচ্ছিলেন যুবকের শ্বশুরবাড়ির লোকজন। কিন্তু পথে তিনি পালিয়ে যান।

হিন্দুপুর সাব-ডিভিশনাল পুলিশ আধিকারিক জানিয়েছেন, যুগলকে হাঁটানোর সময় তাঁদের ভিডিয়ো রেকর্ড করা হয়। সেই ভিডিয়ো পরে সমাজমাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়েছে। নাজ়িয়া এবং তাঁর পরিবারের সদস্যদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Andhra Pradesh Parade Extra Marital Affair
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE