Advertisement
০৬ মে ২০২৪
bank robbery

বিহারে কেন্দ্রীয় মন্ত্রীর বাড়ির কাছের ব্যাঙ্কে ১ কোটি ১৯ লক্ষ টাকা ডাকাতি

হাজিপুরের চারদিকের সীমান্ত বন্ধ করে দেওয়া হয়েছে। ব্যাঙ্কের সিসিটিভি ক্যামেরা খতিয়ে দেখে দুষ্কৃতীদের তল্লাশি শুরু করেছে পুলিশ।

১ কোটি ১৯ লক্ষ টাকা ডাকাতি করে চম্পট দিল দুষ্কৃতীরা

১ কোটি ১৯ লক্ষ টাকা ডাকাতি করে চম্পট দিল দুষ্কৃতীরা প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
হাজিপুর শেষ আপডেট: ১০ জুন ২০২১ ১৬:৪৬
Share: Save:

বিহারের হাজিপুরে দিনের বেলা প্রকাশ্য রাস্তার উপরে একটি বেসরকারি ব্যাঙ্ক থেকে ১ কোটি ১৯ লক্ষ টাকা ডাকাতি করে চম্পট দিল দুষ্কৃতীরা।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার হাজিপুরের জাদুহা এলাকায় একটি বেসরকারি ব্যাঙ্কে হানা দেয় ৫ দুষ্কৃতী। তাদের প্রত্যেকের হাতেই অস্ত্র ছিল। ব্যাঙ্কটি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের প্রতিমন্ত্রী নিত্যানন্দ রাইয়ের বাড়ির কাছে রয়েছে। ৫ দুষ্কৃতী ব্যাঙ্কে ঢুকে প্রথমে কর্মী ও গ্রাহকদের ভয় দেখায়। তার পর ক্যাশ রুমে থাকা ১ কোটি ১৯ লক্ষ টাকা ব্যাগে ভরে বাইকে করে পালিয়ে যায় তারা।

ডাকাতির পরে খবর দেওয়া হয় পুলিশে। ঘটনার তদন্ত শুরু করেছে তারা। হাজিপুরের চারদিকের সীমান্ত বন্ধ করে দেওয়া হয়েছে। দুষ্কৃতীদের তল্লাশি শুরু হয়েছে। ব্যাঙ্কের সিসিটিভি ক্যামেরায় ডাকাতির পুরো দৃশ্য ধরা পড়েছে বলে জানিয়েছে পুলিশ। যদিও দুষ্কৃতীদের মুখ ঢাকা থাকায় তাদের চিহ্নিত করতে সমস্যা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bihar bank robbery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE