Advertisement
০১ মে ২০২৪
POCSO

দত্তক নেওয়া কন্যাকে যৌন হেনস্থার পর খুন! গ্রেফতার সেনাকর্মী, গোপন করায় পুলিশের হাতে ধৃত স্ত্রীও

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতা যখন ছোট ছিল, তখনই তার মা মারা গিয়েছিলেন। বাবা তাকে ছেড়ে চলে যান। তার পর তাকে দত্তক নেন অভিযুক্ত জওয়ানের স্ত্রী।

representational image of death

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৪ ২০:২২
Share: Save:

দত্তক নেওয়া কন্যাকে যৌন হেনস্থা! সেখানেই শেষ নয়। ১১ বছরের কিশোরীকে খুনেরও অভিযোগ উঠল ভারতীয় সেনাবাহিনীর এক জওয়ানের বিরুদ্ধে। তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। গোটা ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য তাঁর স্ত্রীকেও গ্রেফতার করা হয়েছে। তামিলনাড়ুর মাদুরাইয়ের ঘটনা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতা যখন ছোট ছিল, তখনই তার মা মারা গিয়েছিলেন। বাবা তাকে ছেড়ে চলে যান। তার পর তাকে দত্তক নেন অভিযুক্ত জওয়ানের স্ত্রী। মেয়েটির আত্মীয় হন তিনি। তাঁদের বাড়িতেই থাকত সে। তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, অভিযুক্ত ভারতীয় সেনাবাহিনীতে সুবেদার পদে কাজ করেন। জম্মু এবং কাশ্মীরে পোস্টিং তাঁর। গত সপ্তাহেই ছুটি কাটাতে মাদুরাইয়ের বাড়িতে ফিরেছিলেন। এক মাসের ছুটি কাটানোর কথা ছিল তাঁর।

অভিযোগ, বাড়িতে ফেরার পর থেকেই কিশোরীকে নির্যাতন শুরু করেন ওই জওয়ান। এই নিয়ে আত্মীয়ার কাছে অভিযোগও করে সে। কিন্তু তিনি কান দেননি। পুলিশ জানিয়েছে, বিষয়টি গোপন করার চেষ্টা করেন ওই মহিলা। ২২ মার্চ কিশোরীকে নিয়ে মাদুরাইয়ের সরকারি হাসপাতালে যায় ওই দম্পতি। দাবি করে, অচেতন হয়ে পড়েছিল সে। ময়নাতদন্তের পর জানা যায়, মেয়েটিকে যৌন নির্যাতন করা হয়েছে। তার পর শ্বাসরোধ করে খুন করা হয়েছে। এর পরেই দু’দিন ধরে টানা জিজ্ঞাসাবাদ করা হয় ওই দম্পতিকে। তার পর রবিবার গ্রেফতার করা হয়। ওই দম্পতির বিরুদ্ধে খুন এবং পকসো ধারায় মামলা দায়ের করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

POCSO Army Man Sexual abuse
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE