Advertisement
০৭ মে ২০২৪
ED

Sanjay Raut: আবাসন দুর্নীতি-কাণ্ডে এ বার শিবসেনা নেতা সঞ্জয় রাউতের স্ত্রী বর্ষাকে তলব ইডির

ইডি হেফাজতে রয়েছেন শিবসেনা নেতা সঞ্জয় রাউত। এর মধ্যে তাঁর স্ত্রী বর্ষাকে সমন পাঠাল ইডি। আবাসন দুর্নীতি কাণ্ডে এই তলব।

সঞ্জয়ের স্ত্রীকে সমন ইডির।

সঞ্জয়ের স্ত্রীকে সমন ইডির। — ফাইল ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২২ ১৮:৩৮
Share: Save:

আবাসন দুর্নীতি-কাণ্ডে এবার শিবসেনা নেতা সঞ্জয় রাউতের স্ত্রী বর্ষা রাউতকে সমন পাঠাল ইডি। কোন দিন তাঁকে জেরার জন্য ডাকা হয়েছে, তা অবশ্য জানা যায়নি। বৃহস্পতিবারই সঞ্জয়ের ইডির হেফাজতের মেয়াদ বাড়িয়েছে মুম্বইয়ের বিশেষ আদালত। ৮ অগস্ট পর্যন্ত ইডির হেফাজতে থাকবেন শিবসেনা সাংসদ।

এর আগেও বার বার এই আবাসন দুর্নীতি মামলায় বর্ষার নাম উঠেছে। তবে এই প্রথম তাঁকে সমন পাঠানো হল। মুম্বইয়ের গোরেগাঁওতে পাত্রা চল বস্তির পুনর্গঠন নিয়ে এক হাজার কোটি টাকা তছরুপের অভিযোগ উঠেছে। এই সূত্রে চার মাস আগে বর্ষা এবং সঞ্জয়ের দুই সহযোগীর ১১ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করেছে ইডি। তার মধ্যে বর্ষা রাউতের দাদরের ফ্ল্যাটও রয়েছে। পাশাপাশি আলিবাগের আটটি প্লট বাজেয়াপ্ত করা হয়েছে। ওগুলির মালিক বর্ষা এবং স্বপ্না পাটকর।

এই স্বপ্না হলেন সঞ্জয়ের ঘনিষ্ঠ সহযোগী সুজিত পাটকরের স্ত্রী। এই দুর্নীতি মামলায় এখন সাক্ষী হয়েছেন স্বপ্না। গত মাসে অভিযোগ করেছেন, তাঁকে খুন ও ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে। তবে এর সঙ্গে কোনও যোগ রয়েছে বলে মানতে চাননি সঞ্জয়। তাঁকে গ্রেফতারের নেপথ্যেও রয়েছে রাজনীতি, অভিযোগ উদ্ধব-ঘনিষ্ঠ এই নেতার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ED Sanjay Raut Shivsena Uddhav Thackeray
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE