Advertisement
০৩ মে ২০২৪
Arvind Kejriwal

তিহাড় থেকে বিধায়কদের চিঠি কেজরীর, পড়ে শোনালেন স্ত্রী সুনীতা, কী নির্দেশ আপ প্রধানের?

এক সময় আইআরএস আধিকারিক হিসাবে কাজ করা সুনীতার সঙ্গে রাজনীতির কোনও প্রত্যক্ষ সংযোগ ছিল না। তবে আবগারি দুর্নীতি মামলায় স্বামী গ্রেফতার হওয়ার পর রাজনৈতিক ভাবে সক্রিয় হতে দেখা যায় তাঁকে।

Arvind Kejriwal’s wife Sunita Kejriwal reads out CM Kejriwal’s message flor AAP MLA’s

কেজরীওয়াল-পত্নী সুনীতা (বাঁ দিকে)। সঙ্গে দিল্লির আপ সরকারের মন্ত্রী অতিশী মারলেনা। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৪ ১৫:২২
Share: Save:

দলীয় বিধায়কদের উদ্দেশে চিঠি লিখে সুনির্দিষ্ট বার্তা পাঠালেন তিহাড় জেলে বন্দি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল। বৃহস্পতিবার একটি সাংবাদিক বৈঠক করে কেজরীওয়াল-পত্নী সুনীতা কেজরীওয়াল সেই বার্তা সংবলিত চিঠি পড়ে শোনান। চিঠিতে কেজরীওয়াল দলীয় বিধায়কদের নিজেদের এলাকা পরিদর্শন করার নির্দেশ দিয়েছেন। মানুষ যাতে অসুবিধার মধ্যে না পড়েন, তা সুনিশ্চিত করার নির্দেশ দিয়েছেন।

সুনীতা বলেন, “অরবিন্দ কেজরীওয়াল সব বিধায়কদের জন্য বার্তা পাঠিয়েছেন।” তার পরই চিঠি পড়ে শোনান তিনি। চিঠিতে আপ প্রধান লেখেন, “আমি জেলে রয়েছি বলে দিল্লির মানুষ যেন কোনও অসুবিধার মধ্যে না পড়েন। প্রত্যেক বিধায়ককে প্রতি দিন নিজের এলাকায় যেতে হবে, মানুষের সমস্যা নিয়ে আলোচনা করতে হবে এবং তার সমাধান করতে হবে।”

দিল্লির আবগারি দুর্নীতি মামলায় গ্রেফতার হওয়া আপ সাংসদ বুধবারই জামিনে মুক্ত হয়ে তিহাড় জেল থেকে বেরিয়েছেন। জেল থেকে বেরিয়েই সুনীতার সঙ্গে দেখা করতে যান সঞ্জয়। এক সময় আইআরএস আধিকারিক হিসাবে কাজ করা সুনীতার সঙ্গে রাজনীতির কোনও প্রত্যক্ষ সংযোগ ছিল না। তবে আবগারি দুর্নীতি মামলায় স্বামী গ্রেফতার হওয়ার পর রাজনৈতিক ভাবে সক্রিয় হতে দেখা যায় তাঁকে। গত রবিবার দিল্লির রামলীলা ময়দানে বিরোধী জোট ‘ইন্ডিয়া’র ‘লোকতন্ত্র বাঁচাও’ সমাবেশেও বক্তব্য রাখেন তিনি। পড়ে শোনান বিরোধী জোটের শরিক আপ দেশে ক্ষমতায় এলে কোন ছ’টি প্রতিশ্রুতি বাস্তবায়িত করবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE