Advertisement
১৭ মে ২০২৪
Cuttack

মকর সংক্রান্তিতে জমায়েত দু’লক্ষ, কটকের সেতুতে পদপিষ্ট হয়ে মৃত দুই, শিশু-সহ আহত অন্তত ১০

কটক জেলা প্রশাসন সূত্রে খবর, দুর্ঘটনার সময় সেতুতে দু’লক্ষের বেশি ভিড় ছিল। মকর মেলায় যতটা ভিড় হবে বলে অনুমান করা হয়েছিল, তার থেকে বেশি জমায়েত হয়েছে।

শনিবার কটকে মহানদীর উপর ৪.৩ কিলোমিটার দীর্ঘ সেতুতে দু’লক্ষের বেশি ভক্তের জমায়েত হয়েছিল।

শনিবার কটকে মহানদীর উপর ৪.৩ কিলোমিটার দীর্ঘ সেতুতে দু’লক্ষের বেশি ভক্তের জমায়েত হয়েছিল। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
কটক শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ ১৯:৫৫
Share: Save:

মকর সংক্রান্তি উপলক্ষে মন্দিরে যাওয়ার পথে কটকের একটি সেতুতে ভিড়ে পদপিষ্ট হয়ে কমপক্ষে দু’জনের মৃত্যু হল। শনিবার এই দুর্ঘটনায় শিশু এবং মহিলা-সহ গুরুতর জখম হয়েছেন অন্তত দশ জন। হতাহতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা। যদিও সরকারি ভাবে মৃত বা আহতদের সংখ্যা জানানো হয়নি।

সংবাদ সংস্থা সূত্রে খবর, শনিবার মকর সংক্রান্তিতে কটকে মহানদীর উপর ৪.৩ কিলোমিটার দীর্ঘ বড়ম্বা-গোপীনাথপুর টি-ব্রিজ়ে দু’লক্ষের বেশি ভক্তের জমায়েত হয়েছিল। ওই সেতু পেরিয়ে সিংহনাথের মন্দির ও তার সংলগ্ন মেলায় যাচ্ছিলেন তাঁরা। তবে লক্ষ লক্ষ ভক্ত একসঙ্গে সেতু পেরোনোর সময়ই ঘটে বিপর্যয়।

তাড়াহুড়োয় পদপিষ্ট হয়ে মৃত্যু হয় এক বৃদ্ধা-সহ দু’জনের। ভিড়ের চাপে আহত হয়েছেন শিশু-সহ কমপক্ষে ১০ জন। খবর পেয়ে উদ্ধারকাজে নামে পুলিশ-প্রশাসন। কটকের একটি মেডিক্যাল কলেজে আহতদের নিয়ে যাওয়া হয়। আহতদের মধ্যে শিশুরাও রয়েছে বলে প্রশাসন সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cuttack Odisha Stampede Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE