Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Man Dies While Taking Selfie

নিজস্বী তুলতে সিংহের খাঁচায় প্রবেশ মত্ত যুবকের! ঘাড় কামড়ে ছিঁড়ে ফেলল পশুরাজ, মৃত্যু ঘটনাস্থলেই

পুলিশ ইতিমধ্যেই পুরো বিষয়টি নিয়ে একটি মামলা দায়ের করেছে। পুলিশের প্রাথমিক তদন্ত অনুযায়ী, প্রহ্লাদ যখন খাঁচায় প্রবেশ করেন তখন তিনি মত্ত ছিলেন।

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৪ ১০:৫০
Share: Save:

নিজস্বী তুলতে সিংহের খাঁচায় প্রবেশ করে ভয়ঙ্কর পরিণতি হল রাজস্থানের এক বাসিন্দার। ওই যুবকের ঘাড় কামড়ে ছিঁড়ে ফেলল পশুরাজ। অন্ধ্রপ্রদেশের তিরুপতির ঘটনা। পুলিশ সূত্রে খবর, তিরুপতি ঘুরতে গিয়েছিলেন প্রহ্লাদ নামে রাজস্থানের ওই বাসিন্দা। বৃহস্পতিবার তিনি তিরুপতির ‘শ্রী ভেঙ্কটেশ্বরা জুলজিক্যাল পার্কে’ ঘুরতে গিয়েছিলেন। সেখানে চিড়িয়াখানার কর্মীরা বার বার বারণ করা সত্ত্বেও নিজস্বী নিতে সিংহের খাঁচায় প্রবেশ করেন তিনি।

প্রত্যক্ষদর্শীদের দাবি, প্রহ্লাদ খাঁচায় প্রবেশ করতেই সিংহটি তাঁকে আক্রমণ করে। সিংহের আক্রমণ থেকে বাঁচতে প্রহ্লাদ একটি গাছে উঠে যান। তবে সিংহটিও ওই গাছে উঠে তাঁর ঘাড়ে কামড়ে দেয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় প্রহ্লাদের।

চিড়িয়াখানার কর্মীরা দ্রুত বাকি দর্শনার্থীদের ওই জায়গা থেকে সরিয়ে নিয়ে যান। সিংহের খাঁচা থেকে প্রহ্লাদের দেহ উদ্ধার করার পর কয়েক ঘণ্টার জন্য চিড়িয়াখানা বন্ধ রাখা হয়।

পুলিশ ইতিমধ্যেই পুরো বিষয়টি নিয়ে একটি মামলা দায়ের করেছে। পুলিশের প্রাথমিক তদন্ত অনুযায়ী, প্রহ্লাদ যখন খাঁচায় প্রবেশ করেন তখন তিনি মত্ত ছিলেন। সহকারী বন সংরক্ষক জানিয়েছেন, নিরাপত্তা লঙ্ঘন করে এবং চিড়িয়াখানার কর্মীদের সতর্কতা উপেক্ষা করে সিংহের খাঁচায় ঢুকে পড়েন রাজস্থানের ওই ব্যক্তি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tirupati Lion selfie Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE