Advertisement
১৯ মে ২০২৪
Elephant

হাতিকে বাইক নিয়ে ধাক্কা মারতে গিয়ে কোনও ক্রমে রক্ষা, ক্ষিপ্রতার সঙ্গে পাশ কাটাল হাতিও

ভারতীয় বনাধিকারিক সুশান্ত নন্দ এই ভিডিয়োটি শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, একটি হাতি রাস্তা পার হচ্ছে। সবে সেটি রাস্তার মাঝ বরাবর এসেছিল, তখনই এক বাইকচালক সেটির সামনে চলে আসেন।

হাতিকে ধাক্কা মারতে গিয়ে কোনও রকমে বাঁচলেন বাইকচালক। ছবি সৌজন্য টুইটার।

হাতিকে ধাক্কা মারতে গিয়ে কোনও রকমে বাঁচলেন বাইকচালক। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২২ ১৮:৪৭
Share: Save:

রাস্তা দিয়ে দ্রুত গতিতে বাইক ছুটিয়ে যাচ্ছিলেন এক ব্যক্তি। সেই সময় হঠাৎই একটি হাতি সামনে এসে পড়ে। সেটিও রাস্তা পার করার চেষ্টা করছিল।

হাতি হঠাৎ সামনে এসে যাওয়ায় একটু বেসামাল হয়ে গিয়েছিলেন বাইকচালক। হাতির প্রায় পায়ের নীচে পিষ্ট হয়ে যাচ্ছিলেন তিনি। কিন্তু কোনও রকমে সামলে নেন। বাইকচালক যেমন নিজেকে সামলে নিয়েছিলেন, পাল্টা হাতিটিও বিপদ বুঝতে পেরে ক্ষিপ্রতার সঙ্গে নিজেকে সরিয়ে নিয়েছিল।

ভারতীয় বনাধিকারিক সুশান্ত নন্দ এই ভিডিয়োটি শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, একটি হাতি রাস্তা পার হচ্ছে। সবে সেটি রাস্তার মাঝ বরাবর এসেছিল, আর তখনই এক বাইকচালক সেটির খুব সামনে চলে যান। পিছন থেকে তখন ‘গেল গেল’ রব উঠেছিল। কিন্তু কোনও ক্রমে বাইকচালক বেঁচেছেন। আর হাতিটিও নিজেকে সামলে নিয়েছিল।

সাধারণত হাতি রাস্তা পার হলে গাড়িচালকরা দূরত্ব বজায় রেখে দাঁড়িয়ে পড়েন। হাতি রাস্তা পার হওয়ার পরই ফের গাড়ি চলাচাল শুরু হয়। কিন্তু এখানে যে ঝুঁকি নিয়ে বাইকচালক হাতিটির একদম সামনে চলে গিয়েছিলেন, তাতে যে কোনও মুহূর্তে তাঁর মৃত্যু হতে পারত বা বড়সড় দুর্ঘটনার শিকার হতে পারতেন। কিন্তু ওই যে কথায় আছে, রাখে হরি তো মারে কে! বাইকচালক বেঁচে গিয়েছেন বরাতজোরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

elephant Bike
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE