Advertisement
১৮ মে ২০২৪
BJP

শুখা গুজরাতে মদের ফোয়ারা! মত্ত বিজেপি নেতা-সহ ১৫ জনকে গ্রেফতার করল পুলিশ

বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত চলে ‘পার্টি’। পুলিশ যখন আসে তখন সকলেই মত্ত অবস্থায়। পুলিশ বিজেপি নেতা-সহ ১৫ জনকে গ্রেফতার করেছে। এই ঘটনায় বিড়ম্বনায় বিজেপি।

representational image

গুজরাতে মদের পার্টি করে হাজতে বিজেপি নেতা। — প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
আমদাবাদ শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ১৬:২০
Share: Save:

মদ নিষিদ্ধ গুজরাতে। সেই রাজ্যেই রাতভর মদের ফোয়ারা চালানোর অভিযোগে ১৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের মধ্যে রয়েছেন বিজেপির ভালসাদ শাখার কয়েক জন নেতাও। এই ঘটনায় বিড়ম্বনায় পড়েছে গুজরাত বিজেপি।

ভালসাদ নগরপালিকা বা পুরসভার প্রাক্তন সদস্যের ডাকে বৃহস্পতিবার রাতে আসর বসেছিল। হাজির ছিলেন ভালসাদের বিজেপির যুব মোর্চার সভাপতি মিহির পাঞ্চাল, ভালসাদ বিজেপির কোষাধ্যক্ষ জিগনেশ ভানুশালিরা। বাকিরাও ভালসাদেরই বাসিন্দা। জানা গিয়েছে, বৃহস্পতিবার গভীর রাতে যখন হইহুল্লোড় চরমে, তখন এক প্রতিবেশী থানায় ফোন করেন। পুলিশ আসে শুক্রবার কাকভোরে। তখন বিজেপি নেতা-সহ অন্যান্যরা মত্ত। সেই অবস্থায় ১৫ জনকে তুলে নিয়ে যায় পুলিশ। আসর থেকে বাজেয়াপ্ত করা হয় বেশ কয়েকটি ফাঁকা মদের বোতল, অর্ধেক ভর্তি বোতল এবং পুরো ভর্তি মদের বোতল।

পুলিশ প্রথমে বিজেপি নেতাদের নিয়ে যায় ভালসাদ সিভিল হাসপাতালে। সেখানে শারীরিক পরীক্ষার পর সবাইকে নিয়ে থানায় আসে। তাঁদের সকলের বিরুদ্ধেই সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে। ভালসাদ থানার আধিকারিক এনএস চৌধরি বলেন, ‘‘নির্দিষ্ট আইনে ধৃতদের বিরুদ্ধে মামলা শুরু হয়েছে। অকুস্থল থেকে ৯টি মদের বোতল, গাড়ি, বাইক এবং মোবাইল ফোন বাজেয়াপ্ত করা হয়েছে।’’

এই ঘটনায় বিড়ম্বনায় জেলা বিজেপি। জেলা সভাপতি হেমন্ত কানসারা বলেন, ‘‘আমি ঘটনাটির কথা শুনেছি। জানতে পেরেছি আমাদের নেতাদেরও গ্রেফতার করে নিয়ে গিয়েছে পুলিশ। আমরা কঠোর অনুশাসনে বিশ্বাস করি। এই ধরনের কাজ কখনওই সমর্থনযোগ্য নয়। প্রশাসন যা ব্যবস্থা নেওয়ার নিক। আমরাও আগামী দিনে কঠোর ব্যবস্থা নেব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Gujarat Alcohol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE