Advertisement
০২ মে ২০২৪
Death News

গলায় দড়ির ভান করে মজার ছলে ‘এপ্রিল ফুল’! পা থেকে চেয়ার ফস্কে মৃত্যু কিশোরের

সোমবার ‘এপ্রিল ফুল’ উপলক্ষে বন্ধুর সঙ্গে মজা করার পরিকল্পনা করেছিল কিশোর। ভিডিয়ো কলে আত্মহত্যার ভান করার পরিকল্পনা করেছিল সে।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৪ ২৩:০৯
Share: Save:

বন্ধুর সঙ্গে ‘এপ্রিল ফুল’-এর মজা করতে গিয়ে প্রাণ গেল কিশোরের। মজার ছলে বন্ধুর সামনে ভিডিয়ো কলে আত্মহত্যার ভান করতে গিয়েছিল সে। পা থেকে আচমকা ফস্কে যায় চেয়ার। যার ফলে গলায় দড়ির ফাঁস লেগে মৃত্যু হয়েছে তার।

ঘটনাটি মধ্যপ্রদেশের ইনদওরের। মৃত কিশোর একাদশ শ্রেণির ছাত্র। সোমবার ‘এপ্রিল ফুল’ উপলক্ষে স্কুলের এক বন্ধুর সঙ্গে মজা করার পরিকল্পনা করেছিল সে। বাড়িতে বসেই ওই বন্ধুকে সে ভিডিয়ো কল করে। সেখানে গলায় দড়ি দিয়ে আত্মহত্যার ভান করে কিশোর। চেয়ারের উপর দাঁড়িয়ে গলায় দড়ির ফাঁসও লাগায়। বন্ধুকে ভয় পাইয়ে দেওয়ার চেষ্টা করেছিল সে। কিন্তু পরিকল্পনা ভেস্তে যায়।

ভিডিয়ো কল চলাকালীনই চেয়ার থেকে কিশোরের পা ফস্কে যায়। গলায় বসে যায় ফাঁস। ছটফট করতে করতে ভিডিয়ো কলেই নিস্তেজ হয়ে পড়ে কিশোর। তার বন্ধু দ্রুত কিশোরের পরিবারকে খবর দেয়। তাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। তবে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

এ প্রসঙ্গে অতিরিক্ত ডিসিপি রাজেশ দণ্ডডিয়া জানিয়েছেন, এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর একটি মামলা রুজু করা হয়েছে। কী পরিস্থিতিতে কী ভাবে কিশোরের মৃত্যু হল, তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death News April Fool Student
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE