Advertisement
০৩ মে ২০২৪
Ghaziabad Murder

হনুমান জয়ন্তী উপলক্ষে মন্দিরে বাবা-মা, সেই সুযোগে বাড়িতে ঢুকে প্রেমিকাকে খুন তরুণের

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টা নাগাদ দীপমালার বাবা-মা হনুমান জয়ন্তী উপলক্ষে মন্দিরে গিয়েছিলেন। বাড়িতে একাই ছিলেন দীপমালা। সেই সুযোগেই বাড়িতে ঢুকে পড়েন রাহুল।

Boyfriend allegedly shot girlfriend in Ghaziabad, tried to kill himself.

অভিযুক্তের পুলিশি হেফাজতে চিকিৎসা চলছে এবং শারীরিক অবস্থা স্থিতিশীল হলে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
গাজিয়াবাদ শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ০৯:২০
Share: Save:

বাড়ির পিছনের দরজা দিয়ে ঢুকে তরুণীকে গুলি করে খুনের অভিযোগ উঠল প্রেমিকের বিরুদ্ধে। প্রেমিকাকে খুনের পর তরুণ প্রেমিক আত্মহত্যা করার চেষ্টা করেন বলেও পুলিশ জানিয়েছে। বৃহস্পতিবার সকালে গাজিয়াবাদের নন্দগ্রাম থানা এলাকায় ঘটনাটি ঘটেছে। নিহত প্রেমিকার নাম দীপমালা যাদব (২০)। অভিযুক্ত প্রেমিকের নাম রাহুল চৌধুরী। ২৬ বছর বয়সি অভিযুক্ত উত্তরপ্রদেশের বুলন্দশহর জেলার সালেমপুর গ্রামের বাসিন্দা।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টা নাগাদ দীপমালার বাবা-মা হনুমান জয়ন্তী উপলক্ষে মন্দিরে গিয়েছিলেন। বাড়িতে একাই ছিলেন দীপমালা। সেই সুযোগেই বাড়িতে ঢুকে পড়েন রাহুল। পিস্তল দিয়ে দীপমালাকে লক্ষ করে গুলি চালিয়ে নিজেও আত্মহত্যার চেষ্টা করেন। গুলির শব্দ শুনে প্রতিবেশীরা ঘটনাস্থলে পৌঁছে রক্তাক্ত দু’টি দেহ দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে দীপমালা এবং রাহুল দু’জনকেই হাসপাতালে ভর্তি করাতে নিয়ে যায়। হাসপাতালের চিকিৎসকরা দীপমালাকে মৃত বলে ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করানো হয় রাহুলকে।

নন্দগ্রামের পুলিশ সুপার রবিকুমার সিংহ জানিয়েছেন, অভিযুক্তের পুলিশি হেফাজতে চিকিৎসা চলছে এবং শারীরিক অবস্থা স্থিতিশীল হলে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, নিহতের মামা এবং অভিযুক্ত একই গ্রামে থাকেন। দীপমালা তাঁর মামার বাড়িতে ঘন ঘন যাতায়াত করতেন। সেই সময়ই অভিযুক্তের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে। কিন্তু হঠাৎ কেন রাহুল প্রেমিকাকে খুন করার সিদ্ধান্ত নিলেন, তা খুঁজে বার করতে তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ghaziabad Murder Girlfriend Boyfriend kill
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE