Advertisement
১৮ মে ২০২৪
Bus Accident

বিয়েবাড়ি থেকে ফেরার পথে উল্টে গেল বাস, মৃত্যু ৫ জনের, আহত অন্তত ১৫ জন

পুলিশ সূত্রে খবর, বাসটিতে অন্তত ৪০ জন ছিলেন। জালাউনের মধুগড় থানা এলাকার গোপালপুরার কাছে বাসে একটি গাড়ি ধাক্কা মারে। ধাক্কার অভিঘাতে উল্টে যায় বাসটি।

representational image

বিয়েবাড়ি থেকে ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু। — প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ০৯:৫৯
Share: Save:

বিয়েবাড়ি থেকে ফেরার পথে বাস দুর্ঘটনা। মৃত্যু হয়েছে পাঁচ জনের। আহত অন্তত ১৫ জন। আশঙ্কাজনক অবস্থায় তাঁদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে। শনিবার গভীর রাতে দুর্ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের জালাউন জেলার গোপালপুরার কাছে।

পুলিশ সূত্রে খবর, বিয়েবাড়ি ফেরত বাসটিতে অন্তত ৪০ জন ছিলেন। জালাইনের মধুগড় থানা এলাকার গোপালপুরায় বাসটিতে একটি গাড়ি ধাক্কা মারে। ধাক্কার অভিঘাতে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় বাসটি। ঘটনাস্থলেই পাঁচ জনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন অন্তত ১৫ জন। দুর্ঘটনার পর স্থানীয় মানুষ উদ্ধারকাজে ঝাঁপিয়ে পড়েন। চলে আসে পুলিশও। জানা গিয়েছে, বাসটি রাস্তার উপর উল্টে গিয়ে পাশের নয়ানজুলিতে পড়ে যায়। যাত্রীদের উদ্ধার করা গেলেও বাসটি এখনও নয়ানজুলিতে ডুবে আছে। ফলে বাসের ভিতরে আর কোনও যাত্রী আটকে পড়ে আছেন কি না, তা ভোর পর্যন্ত বোঝা যাচ্ছে না। আলো ফুটলে নতুন করে উদ্ধারকাজ শুরু হবে। পৌঁছে গিয়েছে বিপর্যয় মোকাবিলা বাহিনীও।

পুলিশ জানিয়েছে, যে গাড়ির ধাক্কায় বাসটি উল্টে যায় তার এখনও কোনও খোঁজ মেলেনি। তবে দ্রুতই গাড়িটিকে আটক করে ফেলা সম্ভব হবে। ওই গাড়ির ত্রুটিতে ধাক্কা না কি বাসে যান্ত্রিক কোনও সমস্যা হয়েছিল, তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Dead
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE