Advertisement
২১ মে ২০২৪
Odisha Accident

বিয়েবাড়ি ফেরত যাত্রীদের বাস সজোরে ধাক্কা মারল অন্য বাসে, ১২ জনের মৃত্যু ওড়িশায়

ওড়িশায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ১২ জনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনাগ্রস্ত একটি বাস বিয়েবাড়ি থেকে ফিরছিল। একই পরিবারের সাত জন মারা গিয়েছেন ওই বাসে।

Bus returning from marriage party collides with another killing 12 people in Odisha.

(বাঁ দিকে) দুর্ঘটনাগ্রস্ত বিয়েবাড়ির বাস। দুর্ঘটনাগ্রস্ত প্যাসেঞ্জার বাস (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ভুবনেশ্বর শেষ আপডেট: ২৬ জুন ২০২৩ ১১:৪০
Share: Save:

বিয়েবাড়ি থেকে যাত্রীদের নিয়ে ফিরছিল বাস। রাতের অন্ধকারে সেই বাসের সঙ্গে অন্য একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এই ঘটনায় অন্তত ১২ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও সাত জন।

ঘটনাটি ওড়িশার ব্রহ্মপুর এলাকার। রবিবার রাতে ব্রহ্মপুর তপ্তপনি রোড দিয়ে দিগপহন্ডীর দিকে যাচ্ছিল বিয়েবাড়ি ফেরত বাসটি। যাত্রীরা সকলেই বিয়েবাড়ি থেকে ফিরছিলেন। উল্টো দিক থেকে আসা একটি প্যাসেঞ্জার বাসের সঙ্গে হঠাৎই ধাক্কা খায় এই বাসটি। দু’টি বাসই তুবড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ব্রহ্মপুর পুলিশ। এসপি জানিয়েছেন, বাস দু’টি থেকে আহত যাত্রীদের উদ্ধার করে দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। স্থানীয়েরাও কেউ কেউ উদ্ধারকাজে হাত লাগিয়েছিলেন। এই দুর্ঘটনায় মোট ১২ জনের মৃত্যু নিশ্চিত করা হয়েছে।

এই ১২ জনের মধ্যে একই পরিবারের সাত জন ছিলেন বলে জানিয়েছে পুলিশ। আহতদের চিকিৎসা চলছে দিগপহন্ডীর এমকেসিজি মেডিক্যাল কলেজ হাসপাতালে। তাঁদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের কটকের এসসিবি মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

এই দুর্ঘটনায় আহতদের চিকিৎসার জন্য ওড়িশার বিশেষ ত্রাণ কমিশনের তরফে ৩০ হাজার টাকা করে অর্থসাহায্যের কথা ঘোষণা করা হয়েছে। কী ভাবে এই দুর্ঘটনাটি ঘটল, খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Odisha Bus Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE