Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Hyderabad Kidnaping

বিয়ের প্রস্তাবে ‘রাজি’ না হওয়ায় অপহরণ মনের মানুষকে! গ্রেফতার হওয়ার পর সত্যি জেনে মন ভাঙল

পুলিশ জানিয়েছে, বিবাহ সংক্রান্ত এক ওয়েবসাইটে পেশায় টেলিভিশন সঞ্চালক প্রণব সিসলাকে পছন্দ হয়ে যায় ৩১ বছর বয়সি তৃষ্ণার। ওয়েবসাইটের মাধ্যমে তাঁকে বিয়ের প্রস্তাবও দেন।

ধৃত ব্যবসায়ী ভোগিরেড্ডি তৃষ্ণা।

ধৃত ব্যবসায়ী ভোগিরেড্ডি তৃষ্ণা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ০৮:৫৪
Share: Save:

বিয়ের প্রস্তাব ‘রাজি’ হননি টেলিভিশন সঞ্চালক। সেই রাগে ওই সঞ্চালককে অপহরণ করে গ্রেফতার হায়দরাবাদের এক মহিলা ব্যবসায়ী। শুক্রবার ওই মহিলা এবং তাঁর পাঁচ সাগরেদকে গ্রেফতার করেছে তেলঙ্গনা পুলিশ। অভিযুক্তের নাম ভোগিরেড্ডি তৃষ্ণা। তিনি হায়দরাবাদের পাঁচটি স্টার্টআপ কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর। জেরার সময় তৃষ্ণা স্বীকার করেছেন, বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ার কারণেই তিনি ওই সঞ্চালককে অপরহরণের ছক কষেছিলেন। তবে তদন্ত চলাকালীন অন্য তথ্য উঠে এসেছে পুলিশের হাতে। যাতে মন ভেঙেছে অভিযুক্তেরও।

পুলিশ জানিয়েছে, বিবাহ সংক্রান্ত এক ওয়েবসাইটে পেশায় টেলিভিশন সঞ্চালক প্রণব সিসলাকে পছন্দ হয়ে যায় ৩১ বছর বয়সি তৃষ্ণার। ওয়েবসাইটের মাধ্যমে তাঁকে বিয়ের প্রস্তাবও দেন। তবে সেই প্রস্তাবে ‘রাজি’ না হওয়ায় প্রণবকে অপহরণ করেন তিনি। পুলিশের হাতে গ্রেফতারও হন।

কিন্তু তদন্ত চলাকালীন পুলিশ জানতে পেরেছে, তৃষ্ণার বিয়ের প্রস্তাব কখনও প্রণবের কাছে যায়নি। কারণ, তৃষ্ণা ওই ওয়েবসাইটে প্রণবের ছবি থাকা যে অ্যাকাউন্টে বিয়ের প্রস্তাব পাঠিয়েছিলেন, সেটি ভুয়ো। কেউ প্রণবের ছবি ব্যবহার করে সেই অ্যাকাউন্ট খুলেছিল। তিনি যে তৃষ্ণার কাছে কখনও বিয়ের প্রস্তাব পাননি, সে কথা জানিয়েছেন প্রণবও।

পুলিশ জানিয়েছে, সেই কথা শোনার পর ভেঙে পড়েছেন তৃষ্ণা। তাঁকে এবং তাঁর পাঁচ সঙ্গীকে আপাতত হেফাজতে রাখা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

hyderabad Crime arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE