Advertisement
০১ মে ২০২৪
Car Dragged MBA Student

ধাক্কা মারতেই গাড়ির চাকায় আটকে গেলেন, ১০০ মিটার নিয়ে যাওয়ার পর যুবককে ছুড়ে ফেললেন চালক

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গাড়ির গতি এতটাই বেশি ছিল যে, ওই পড়ুয়া চাকায় আটকে যান। কিন্তু সেই অবস্থাতেই গাড়ির গতি আরও বাড়িয়ে দেন চালক। স্থানীয়েরা এই দৃশ্য দেখে চালককে সতর্ক করেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৩ ১২:০৯
Share: Save:

কলেজ থেকে ফেরার সময় এমবিএ পড়ুয়াকে ধাক্কা মারল একটি বিএমডব্লিউ গাড়ি। ধাক্কার জেরে গাড়ির চাকায় আটকে গিয়েছিলেন পড়ুয়া। সেই অবস্থাতেই তাঁকে ১০০ মিটার হিঁচড়ে নিয়ে যান চালক। স্থানীয়েরা চিৎকার করে তাঁকে সতর্ক করেন। এর পরই গাড়ি থামিয়ে চাকায় আটকে থাকা যুবককে রাস্তায় ছুড়ে ফেলে দিয়ে পালান তিনি।

বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের লখনউয়ে। পুলিশ জানিয়েছে, মৃত পড়ুয়ার নাম পুরুষার্থ ত্রিপাঠী। তিনি একটি বেসরকারি কলেজে এমবিএ পড়তেন। পুরুষার্থের বাবা অমরেশ ত্রিপাঠী দেবরিয়ার একটি কলেজের অধ্যাপক। পরিবারে বাবা, মা ছাড়াও এক বোন রয়েছেন। পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার কলেজ থেকে ফিরছিলেন পুরুষার্থ। বাইক চালিয়ে আসছিলেন। সেই সময় আচমকাই তাঁকে ধাক্কা মারে একটি বিএমডব্লিউ গাড়ি।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গাড়ির গতি এতটাই বেশি ছিল যে, ওই পড়ুয়া চাকায় আটকে যান। কিন্তু সেই অবস্থাতেই গাড়ির গতি আরও বাড়িয়ে দেন চালক। স্থানীয়রা এই দৃশ্য দেখে চালককে সতর্ক করেন। কিন্তু তিনি গাড়ি থামাননি। চাকায় আটকে থাকা অবস্থায় যুবককে হিঁচড়ে নিয়ে যান। স্থানীয়দের কয়েক জন গাড়ির পিছু ধাওয়া করেন। তাঁদের আসতে দেখে চালক গাড়ি থামান এবং চাকায় আটকে থাকা যুবককে রাস্তায় ছুড়ে ফেলে দিয়ে আবার গাড়ি নিয়ে চম্পট দেন বলে অভিযোগ। স্থানীয়রাই পুলিশে খবর দেন। গুরুতর জখম অবস্থায় যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু হয় তাঁর। রাস্তার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ গাড়িটিকে চিহ্নিত করার চেষ্টা চালাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident Lucknow
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE