Advertisement
০১ মে ২০২৪
Car rams into a toll booth staff

উত্তরপ্রদেশে বেপরোয়া গাড়ির ধাক্কা টোলকর্মীকে, ভাইরাল দুর্ঘটনার ভিডিয়ো, অধরা অভিযুক্ত

দিল্লি-লখনউ হাইওয়ের উপর টোল প্লাজায় গাড়ি চাপা দেয় টোল প্লাজা কর্মীকে। তার পর গোলমালের সুযোগ নিয়ে পালিয়ে যায় গাড়িটি। পুলিশের দাবি, ইচ্ছাকৃত ভাবে ধাক্কা দিয়েছেন গাড়িটির চালক।

Image of the CCTV footage

টোল প্লাজার কর্মীকে ধাক্কা বেপরোয়া গাড়ির। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৩ ১৬:৫২
Share: Save:

রাজপথে আবার বেপরোয়া গাড়ির দৌরাত্ম্য। উত্তরপ্রদেশের হাপুরে দিল্লি-লখনউ হাইওয়ের উপর একটি গাড়ি তীব্র বেগে ছুটে এসে ধাক্কা মারে এক টোলকর্মীকে। তার পর গাড়িটি পালিয়ে যায়। পুলিশ এখনও অভিযুক্ত চালককে ধরতে পারেনি। ইতিমধ্যেই ভাইরাল সেই ভিডিয়ো। যদিও আনন্দবাজার অনলাইন ভিডিয়োর সত্যতা যাচাই করেনি।

হাপুরের পিলখুয়া সার্কলের ডিসিপি বরুণ মিশ্র জানিয়েছেন, ছাজারসি টোল প্লাজ়ার এক কর্মীর গায়ের উপর দিয়ে একটি গাড়ি দ্রুত বেগে চলে যায়। তিনি বলেন, ‘‘এক ব্যক্তি ইচ্ছাকৃত ভাবে ছাজারসি টোল প্লাজার কাছে এক টোলকর্মীর উপর দিয়ে গাড়ি চালিয়ে দেন। এই বিষয়ে একটি মামলা রুজু করে তদন্ত শুরু করেছি। অভিযুক্ত গাড়ি চালককে খুব দ্রুত ধরে ফেলতে পারব বলে আমরা আশাবাদী।’’

ভাইরাল ভিডিয়োয় দেখা যাচ্ছে, টোলের গাড়ি যাওয়ার রাস্তা দিয়ে তীব্র বেগে একটি গাড়ি ঢুকে আসে। তার পর অনেকটা দূরে দাঁড়িয়ে থাকা এক টোলকর্মীকে রীতিমতো তাড়া করে তাঁর গায়ের উপর চাপিয়ে দেওয়া হয় গাড়ি। তার পর গোলমালের সুযোগ নিয়ে চম্পট দেয় গাড়়িটি। স্থানীয়দের একটি অংশের অনুমান, টোল ট্যাক্স ফাঁকি দিতেই এই কাণ্ড ঘটিয়েছেন চালক। আবার অন্য একটি অংশের দাবি, এর পিছনে থাকতে পারে অন্য কোনও কাহিনি। যদিও কেন গাড়িটি তাড়া করে গিয়ে টোলকর্মীকে চাপা দিল, সে নিয়ে এখনও কিছুই জানায়নি পুলিশ। অভিযুক্ত ধরা পড়লই রহস্যের সমাধান হবে বলে মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Toll Plaza cctv footage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE