Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Gujarat Accident

ট্রেলারে ধাক্কা মেরে তুবড়ে গেল গাড়ি, ১০ জনের মৃত্যু আমদাবাদ-বরোদা এক্সপ্রেসওয়েতে

গুজরাতের আমদাবাদ-বরোদা এক্সপ্রেসওয়েতে বুধবার একটি দুর্ঘটনা ঘটেছে। ট্রেলারের সঙ্গে গাড়ির ধাক্কায় মৃত্যু হয়েছে ১০ জনের।

Car rams trailer on Ahmedabad-Vadodara Expressway in Gujarat killing 10 people

আমদাবাদ-বরোদা এক্সপ্রেসওয়েতে বুধবার দুর্ঘটনাগ্রস্ত গাড়ি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৪ ১৮:০৫
Share: Save:

গুজরাতে পথ দুর্ঘটনায় ১০ জনের মৃত্যু হয়েছে। ট্রেলারে ধাক্কা মেরে তুবড়ে গিয়েছে গাড়ি। ওই গাড়িতেই ১০ জন ছিলেন বলে খবর। তাঁদের কাউকেই বাঁচানো যায়নি।

গুজরাতের আমদাবাদ-বরোদা এক্সপ্রেসওয়েতে বুধবার দুর্ঘটনাটি ঘটে। পুলিশ সূত্রে খবর, বড় চার চাকার গাড়িটি বরোদা থেকে আমদাবাদের দিকে যাচ্ছিল। আমদাবাদ-বরোদা এক্সপ্রেসওয়ে ধরে এগোচ্ছিল গাড়িটি। তাতে মোট ১০ জন ছিলেন। আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে এক্সপ্রেসওয়ের উপরে একটি ট্রেলার ট্রাকে পিছন থেকে ধাক্কা মারে গাড়িটি।

ট্রেলারের সঙ্গে সংঘর্ষের অভিঘাতে গাড়িটির সামনের দিক থেকে একটা বড় অংশ তুবড়ে যায়। ভেঙে যায় পিছনের কাচও। প্রথমে উদ্ধারকাজে হাত লাগিয়েছিলেন স্থানীয়েরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ এবং দু’টি অ্যাম্বুল্যান্স। গাড়ির ভিতরে আটকে থাকা দেহগুলিকে বার করে অ্যাম্বুল্যান্সে তোলা হয়। পুলিশ জানিয়েছে, তখনও গাড়ির ভিতরে দু’জন জীবিত ছিলেন। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছিল আট জনের। কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়ার পথে বাকি দু’জনও প্রাণ হারান।

দুর্ঘটনার ফলে আমদাবাদ-বরোদা এক্সপ্রেসওয়েতে দীর্ঘ সময়ের জন্য যানজট তৈরি হয়েছিল। দুর্ঘটনাগ্রস্ত ট্রেলার ট্রাক এবং গাড়িটিকে সরিয়ে, গাড়ির ভিতর থেকে দেহগুলিকে উদ্ধার করে হাসপাতালে পাঠাতে অনেক সময় লেগেছে। ওই সময়ের জন্য আমদাবাদ-বরোদা এক্সপ্রেসওয়েতে যান চলাচল বন্ধ হয়ে গিয়েছিল। আমদাবাদ-বরোদা এক্সপ্রেসওয়ে গুজরাতের অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং ব্যস্ত রাস্তা। প্রতি দিন বহু গাড়ি সেখান দিয়ে যাতায়াত করে। ব্যস্ত সময়ে এই দুর্ঘটনায় তাই ভোগান্তির শিকার হন সাধারণ মানুষ। যত দ্রুত সম্ভব পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করেছে পুলিশ। কী ভাবে এই দুর্ঘটনা ঘটল, কোন তরফে গাফিলতি রয়েছে, তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gujarat Accident Death News Ahmedabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE