Advertisement
১৯ মে ২০২৪
Bribery

Bribery Case: ভোপালে খাদ্য দফতরের কেরানির বাড়ি থেকে উদ্ধার নগদ ২ কোটি টাকা, বিপুল সোনা

ঘুষ নেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয়েছে ওই কেরানিকে।

কাঠের আলমারিতে রাখা এই ভল্টের ভিতরেই ছিল টাকা, গয়না।

কাঠের আলমারিতে রাখা এই ভল্টের ভিতরেই ছিল টাকা, গয়না।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ২৯ মে ২০২১ ২১:০০
Share: Save:

ঘরে কাঠের আলমারির ভিতরে থরে থরে সাজানো ছিল টাকার বান্ডিল, গয়না। গোপন সূত্রে খবর পেয়ে শনিবার ভোপালে খাদ্য দফতরের এক কেরানির বাড়িতে হানা দিয়েছিল সিবিআই। তল্লাশি অভিযান চালাতে গিয়ে তদন্তকারীদের চোখ কপালে ওঠার অবস্থা হয়।

কাঠের আলমারি খুলতেই সেখানে রাখা একটি লোহার ভল্টের ভিতর থেকে নগদ ২ কোটি ১৭ লক্ষ টাকা, ৮ কেজি সোনা এবং একটি টাকা গোনার যন্ত্র উদ্ধার করেন সিবিআইয়ের আধিকারিকরা। সিবিআই সূত্রে জানানো হয়েছে, ঘুষ নেওয়ার অভিযোগে কিশোর মীনা নামে ওই কেরানিকে গ্রেফতার করা হয়েছে।

গুরুগ্রামের একটি নিরাপত্তা সংক্রান্ত সংস্থা খাদ্য দফতরের আধিকারিকদের বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ দায়ের করেছিল। ওই সংস্থাকে খাদ্য দফতরের নিরাপত্তারক্ষীর জন্য টেন্ডার পেয়েছিল।

অভিযোগ, সেই বাবদ প্রতিটি বিল অনুমোদনের জন্য ওই সংস্থার কাছ থেকে প্রতি ১ লক্ষ ৩০ হাজার টাকা নিতেন কিশোর। সিবিআই তদন্তে নামতেই কিশোর-সহ বেশ কয়েক জন আধিকারিকের নাম উঠে আসে তাদের হাতে। শনিবার কিশোরের বাড়িতে তল্লাশি চালাতেই বিপুল পরিমাণ টাকা উদ্ধার করেন সিবিআই আধিকারিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CBI Bhopal Bribery FCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE