Advertisement
০৩ মে ২০২৪
Chaos at Jhansi Fair

মেলায় রুশ তরুণীর নাচ ঘিরে চরম বিশৃঙ্খলা উত্তরপ্রদেশের ঝাঁসিতে, ভিড় সামলাতে লাঠিচার্জ পুলিশের

রুশ তরুণী মঞ্চে উঠতেই ভিড় বেসামাল হয়ে যায়। মেলায় আসা লোকজন মঞ্চের খুব কাছে যাওয়ার চেষ্টা করতেই পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়।

ঝাঁসিতে মেলায় পুলিশের লাঠিচার্জ। ছবি: সংগৃহীত।

ঝাঁসিতে মেলায় পুলিশের লাঠিচার্জ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঝাঁসি শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৩ ১৮:০৫
Share: Save:

মেলায় এক অনুষ্ঠানকে ঘিরে উত্তপ্ত হয়ে উঠল উত্তরপ্রদেশের ঝাঁসি। শেষমেশ পরিস্থিতি সামলাতে লাঠিচার্জ করতে হয় পুলিশকে। সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

পুলিশ সূত্রে খবর, ঝাঁসির মুরানিপুরে জলবিহার মহোৎসবের আয়োজন করা হয়েছিল। প্রতি বছরই এই উৎসবের আয়োজন করা হয়। মেলার পাশাপাশি এ বার এই উৎসবে নাচ-গানের আয়োজনও করা হয়েছিল। নাচের অনুষ্ঠানে নিয়ে আসা হয়েছিল রুশ তরুণী। পুলিশ জানিয়েছে, এ বার যে হেতু নাচের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল, তাই অন্যান্য বছরের তুলনায় ভিড় অনেক বেশি হয়েছিল।

রুশ তরুণী মঞ্চে উঠতেই ভিড় বেসামাল হয়ে যায়। মেলায় আসা লোকজন মঞ্চের খুব কাছে যাওয়ার চেষ্টা করতেই পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। মঞ্চ লক্ষ্য করে একের পর এক ইট, বোতল-সহ নানা জিনিস ছুড়ে মারা হচ্ছিল। ভিড় এবং পরিস্থিতি ক্রমে আরও বেসামাল হওয়ায় নাচের অনুষ্ঠান থামিয়ে দেওয়া হয়। আয়োজকদের তরফে দর্শকদের শান্ত হওয়ার জন্য বার বার আবেদন করা হয়। কিন্তু তার পরেও অনেকে মঞ্চে ওঠার চেষ্টা করেন। তখন পরিস্থিতি সামলাতে লাঠিচার্জ শুরু করে পুলিশ।

লাঠিচার্জ শুরু হতেই দর্শকরা পালাতে শুরু করেন। ভিড় এতটাই বেশি ছিল যে পদপিষ্টের মতো পরিস্থিতি সৃষ্টি হয়। এই ঘটনায় বেশ কয়েক জন আহত হয়েছেন বলে জানা গিয়েছে। পড়ে গিয়ে এক জন গুরুতর আহত হয়েছেন। তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh fair Chaos
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE